IPL 2022: ফাইনালে রাজস্থানকে সমর্থন জানাতে মাঠে আসবে ২০০৮ এর খেতাব জয়ী দল, ফ্রেঞ্চাইজি পাঠালো আমন্ত্রণ 1

আইপিএল ২০২২ এর ফাইনাল ম্যাচ রাজস্থান আর গুজরাটের মধ্যে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ ২৯ মে খেলা হবে। এই ম্যাচে সকলেরই নজর থাকবে। হার্দিক পান্ডিয়া আর সঞ্জু স্যামসনের মধ্যে কড়া প্রতিদ্বন্দীতা দেখতে পাওয়া যেতে পারে। কারন দুই দলই আইপিএলের খেতাব জিততে নিজেদের সম্পূর্ণ শক্তি প্রয়োগ করবে। এই ম্যাচের সবচেয়ে ইন্টারেস্টিং ফ্যাক্ট হল যে রাজস্থানের টিম ম্যানেজমেন্টের তরফে ২০০৮ সংস্করণের খেলোয়াড়দের আমন্ত্রণ জানানো হয়েছে।

২০০৯ সালের খেতাব জয়ী খেলোয়াড়রাও উপভোগ করবেন ম্যাচের আনন্দ

IPL 2022: ফাইনালে রাজস্থানকে সমর্থন জানাতে মাঠে আসবে ২০০৮ এর খেতাব জয়ী দল, ফ্রেঞ্চাইজি পাঠালো আমন্ত্রণ 2

রাজস্থান রয়্যালস সেই দল যারা আইপিএলের প্রথম মরশুমেই খেতাব নিজেদের নামে করেছিল। রাজস্থান এই কৃতিত্ব দেখিয়েছিল শেন ওয়ার্নের অধিনায়কত্বে। ২০০৮ সালে রাজস্থান রয়্যালস প্রথমবার অংশ নিয়ে এই খেতাব জিতেছিল। এরপর থেকে তাদের শিবিরে এই ট্রফির খরা দেখতে পাওয়া গিয়েছে। কিন্তু ১৪ বছর পর রাজস্থান আবারও ফাইনালে পৌঁছেছে। অন্যদিকে ফ্রেঞ্চাইজি এই বিশেষ মুহূর্তে নিজেদের পুরো খেতাব জয়ী দলের খেলোয়াড়দের আমন্ত্রণ জানিয়েছেন যারা রাজস্থানকে সেই সময় চ্যাম্পিয়ন বানিয়েছিলেন।

পুরোনো দলের এই খেলোয়াড়দের পাঠানো হয়েছে আমন্ত্রণ

IPL 2022: ফাইনালে রাজস্থানকে সমর্থন জানাতে মাঠে আসবে ২০০৮ এর খেতাব জয়ী দল, ফ্রেঞ্চাইজি পাঠালো আমন্ত্রণ 3

রাজস্থান রয়্যালসকে প্রথম আইপিএল সংস্করণে চ্যাম্পিয়ন বানানো দলের সদস্যদের আমন্ত্রণ জানিয়েছেন ফ্রেঞ্চাইজি ম্যানেজমেন্ট। এর মধ্যে মুনাফ প্যাটেল, ইউসুফ পাঠান, স্বপ্নিল আসনোদকর, দীনেশ শালুখে, সিদ্ধার্থ ত্রিবেদী,  আর রবীন্দ্র জাদেজার আসার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। অন্যদিকে শেন ওয়াটসন, দিমিত্রি মাস্কেরেনহাস, কামরান আকমল, ড্যারেন লেম্যান আর সোহেল তনবীর আলাদা আলাদা ক্রণে এই হাইভোল্টেজ ম্যাচ দেখতে আসতে পারবেন না। তবে আমন্ত্রিত খেলোয়াড়দের মধ্যে হাতে গোনা কিছু খেলোয়াড়দেরই এই ফাইনালে উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে।

আমরা এই ম্যাচে শেন ওয়ার্নকে মিস করব

IPL 2022: ফাইনালে রাজস্থানকে সমর্থন জানাতে মাঠে আসবে ২০০৮ এর খেতাব জয়ী দল, ফ্রেঞ্চাইজি পাঠালো আমন্ত্রণ 4

রাজস্থান রয়্যালসের দল চায় যে এই ম্যাচে ২০০৮ এর সংস্করণে শামিল থাকা সমস্ত খেলোয়াড়কে এই ম্যাচে শামিল করা একে স্মরণীয় করে রাখতে। এই ম্যাচে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে প্রাক্তন খেলোয়াড়দের জমায়েত দেখতে পাওয়া যেতে পারে। রাজস্থান রয়্যালস দলের ম্যানেজার রোমি ভিন্ডারের তরফে বলা হয়েছে যে,

“আমরা সবাই একটা পরিবারের মতো, আর আমরা এই সিদ্ধান্তে বিশ্বাস রাখি যে একবার যে রয়্যালসে শামিল হয়েছে সে সবসময়ই রয়্যালসের থাকবে। আমরা চাই যে আমাদের পরিবারের সমস্ত সদস্য আমাদের উৎসব আর সফলতায় শরিক হোক। আমরা ওর (শেন ওয়ার্ন) জন্য একটা মেমোরিয়ালের আয়োজন করেছি। ওকে আমরা মিস করব”।

Leave a comment

Your email address will not be published.