IND vs PAK: ম্যাচের আগে পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নের যোগ্য জবাব দিলেন রোহিত শর্মা, করলেন মুখ বন্ধ !! 1

IND vs PAK: এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022) ক্রিকেট প্রতিযোগিতার ১৫তম আসর অনুষ্ঠিত হবে মদ্ধপ্রাচের দেশ সংযুক্ত আরব আমিরাতে। খেলাগুলো টি-টোয়েন্টি সংস্করণে অনুষ্ঠিত হবে এবারের আসর। ২১ শে জুলাই ২০২২ তারিখ শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে এশিয়া কাপ আয়োজন করা সম্ভব নয় জানিয়েছে। তাই এবারের এশিয়াকাপ সংযুক্ত আরব আমিরাতে। ৪০ ডিগ্রির তপ্ত গরমে খেলাটা মানিয়ে নেওয়াই সবথেকে কঠিন চ্যালেঞ্জ। প্রচন্ড এই গরমে প্রতিটি দলের ক্রিকেটাররাই অনুশীলন করে মানিয়ে নিয়েছেন। গতকাল শনিবার দুবাইতে শুরু হয়েছিল যেখানে আফগানিস্তান শ্রীলঙ্কাকে ৮ উইকেটে হারিয়েছে।

শুরুয়াতি ম্যাচে দুর্দান্ত জয় আফগানিস্তানের

IND vs PAK: ম্যাচের আগে পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নের যোগ্য জবাব দিলেন রোহিত শর্মা, করলেন মুখ বন্ধ !! 2
Afghanistan’s Mujeeb Ur Rahman (R) celebrates after dismissing Sri Lanka’s Danushka Gunathilaka (L) during the Asia Cup Twenty20 International cricket Group B match between Sri Lanka and Afghanistan at the Dubai International Cricket Stadium in Dubai on August 27, 2022. (Photo by Surjeet Yadav / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

এখন, টুর্নামেন্টের সবচেয়ে প্রতীক্ষিত খেলাটি দেখার সময় – ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) আজ রবিবার সন্ধ্যায় দুবাইতে খেলা হবে। খেলোয়াড়দের জন্য, এটি ক্রিকেটের আরেকটি খেলা হতে পারে তবে উভয় দেশের সমর্থকদের উত্তেজনা মুখোমুখি হওয়াকে অত্যন্ত আকষনীয় করে তোলে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Shorma) একটি সংবাদ সম্মেলনে বক্তৃতা করেছিলেন যেখানে একজন পাকিস্তানি সাংবাদিক তাকে শীর্ষ সম্মেলনের জন্য দলের উদ্বোধনী জুটি সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের আগের সফরে টপ অর্ডার নিয়ে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। কেএল রাহুল (Kl Rahul) যখন পুনর্বাসন করছিলেন তখন ঋষভ পান্ত এবং সূর্যকুমার যাদবের ওপেনিংয়ে নামানো হয়েছিল।

যাইহোক,কে এল রাহুল দলে ফেরায় মিশ্রণে ফিরে এসেছে গোটা দল এবং এতে কোন সন্দেহ নেই যে রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ইনিংস শুরু করবে। কিন্তু ক্যাপ্টেনের কাছ থেকে তা শুনতেই প্রশ্ন তুলেছেন পাকিস্তানি সাংবাদিক। রোহিত শর্মা (Rohit Shorma) দীর্ঘদিন ধরে প্রেস কনফারেন্স করছেন।

সাংবাদিকের প্রশ্ন এড়িয়ে গেলেন রোহিত

IND vs PAK: ম্যাচের আগে পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নের যোগ্য জবাব দিলেন রোহিত শর্মা, করলেন মুখ বন্ধ !! 3

পাকিস্তানি সাংবাদিক প্রশ্ন করেছিলেন, “আমরা শেষ কয়েকটি সিরিজে ভারতকে তাদের ওপেনিং জুটি নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করতে দেখেছি। কখনও এটি ছিল পন্থ, কখনও কখনও এটি সূর্যকুমার যাদব কিন্তু এটি মূলত কেএল রাহুলের অনুপস্থিতির কারণে হয়েছিল কিন্তু এখন তিনি ফিরে এসেছেন তিনি কি সরাসরি তার জায়গা ফিরে পাবেন?”

এই প্রশ্নের উত্তরে ভারতীয় অধিনায়ক বলেন, “আগামীকাল টসের পর দেখতে পাবেন। অন্তত কিছু গোপনীয়তা রাখা যাক। আমরা নতুন জিনিস চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছে। কিছু কাজ করবে, কিছু হবে না। চেষ্টা করতে কোন ক্ষতি নেই। আপনি চেষ্টা না করলে ফল পাবেন না। আমরা যখনই সুযোগ পাই, আমরা নতুন কিছু করার চেষ্টা করি। শুধুমাত্র আগামীকাল জানতে পারবেন কিন্তু আমরা, একটি দল হিসাবে, নতুন জিনিস চেষ্টা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা গত ছয়-আট মাসে অনেক উত্তর পেয়েছি এবং এটি ঘটেছে শুধুমাত্র কারণ আমরা নতুন জিনিস চেষ্টা করেছি।”

Read More: IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে দুর্দান্ত বক্তব্য বিরাট কোহলির, বাবর আজমকে বললেন বিশ্বের সেরা ক্রিকেটার !!

Leave a comment

Your email address will not be published.