IPL 2022: ম্যাচ চলাকালীন রোহিত-রাহানের স্ত্রীদের মধ্যে দেখা গেল বন্ধুত্ব, দুজনে মিলে আসর জমিয়ে দিলেন 1

মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indian) বনাম কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এর মধ্যে IPL 2022-এর ৫৬তম ম্যাচ চলাকালীন, টিম ইন্ডিয়ার (India) দুই তারকাদের স্ত্রীদের স্টেডিয়ামে একসাথে ম্যাচ দেখতে দেখা গেছে। আপনাদের জানিয়ে দেওয়া যাক যে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রী ঋত্বিকা (Ritika Sajdeh) এবং কলকাতা নাইট রাইডার্সের ওপেনার অজিঙ্ক রাহানের (Ajinkya Rahane) স্ত্রী রাধিকাকে (Radhika Rahane) একসঙ্গে দেখা গেছে।

ম্যাচ চলাকালীন একসঙ্গে দেখা গিয়েছিল রোহিত-রাহানের স্ত্রীদের

রোহিত শর্মার স্ত্রী ঋত্বিকা এবং অজিঙ্ক রাহানের স্ত্রী রাধিকার মধ্যে একটি ভাল বন্ধন রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের সময় দুজনকেই তাদের স্বামীদের সমর্থন করতে দেখা গেছে। রিতিকার সাথে তার মেয়ে সামাইরা (Samaira) এবং রাধিকার সাথে তার মেয়ে আর্যা (Arya) ছিলেন। এই ম্যাচে রোহিত শর্মা এবং অজিঙ্ক রাহানের পুরো পরিবারকে ম্যাচ উপভোগ করতে দেখা গেছে। কলকাতা নাইট রাইডার্স (KKR) তার টুইটার হ্যান্ডেলে একটি সুন্দর ছবি শেয়ার করেছে, যাতে একদিকে ঋত্বিকা এবং রাধিকা তাদের সন্তানদের সাথে এবং অন্যদিকে রোহিত শর্মা এবং অজিঙ্ক রাহানে একে অপরের সাথে হাত মেলাতে দেখা যায়। এই পারিবারিক ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

জসপ্রিত বুমরাহ নিয়েছেন ৫ উইকেট, তবুও কলকাতার কাছে হারল মুম্বাই

IPL 2022: ম্যাচ চলাকালীন রোহিত-রাহানের স্ত্রীদের মধ্যে দেখা গেল বন্ধুত্ব, দুজনে মিলে আসর জমিয়ে দিলেন 2

ম্যাচের কথা বলতে গেলে, এই ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) দলকে ১৬৫ রানে থামিয়ে দেয় মুম্বাই ইন্ডিয়ান্সের বোলাররা। ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) (৫ উইকেট) বোলিংয়ে কলকাতা নাইট রাইডার্স মাত্র ১৬৫ রান তুলতে পারে। কলকাতা ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৬৫ রান করে এবং কেকেআরকে জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্য দেয়। কেকেআরের হয়ে ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) (৪৩) এবং নীতীশ রানা  (Nitish Rana) (৪৩) গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এর জবাবে লক্ষ্য তাড়া করতে নামা মুম্বই ইন্ডিয়ান্সের দল মাত্র ১১৩ রানেই অলআউট হয়ে যায়। ফলে কলকাতার দল এই ম্যাচ ৫২ রানে জিতে নেয়।

Read More: IPL 2022: লখনউ ও গুজরাট লিগ টেবিলে শীর্ষস্থানে জায়গা পাকা করার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে

Leave a comment

Your email address will not be published.