নিজের বোলিংয়ে রিয়ান পরাগ মনে করালেন কেদার যাদবকে, আউট করলেন ইউনিভার্সাল বসকে 1

 

 

রাজস্থান রয়্যালসের রিয়ান পারাগ তার ব্যাটিং এবং বিহু নাচের জন্য পরিচিত। তবে এদিন ১৯ বছর বয়সী আসামের ক্রিকেটার বোলিং করেন রাজস্থান রয়্যালসের হয়ে। আইপিএল ২০২১ -এ রয়্যালস রিয়ান পারাগকে সোমবার বল করার সুযোগ দিয়েছিল, এরপরে যদিও একটি বিতর্কের পরিস্থিতি তৈরি হয়েছে। পরাগের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হচ্ছে, সকলে এই ভিডিওটি শেয়ারও করছেন। এদিন আইপিএল ২০২১ -এ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংসের মধ্যে ম্যাচ চলছে। চলতি আইপিএলে উভয় দলের হয়ে এটিই প্রথম ম্যাচ।

নিজের বোলিংয়ে রিয়ান পরাগ মনে করালেন কেদার যাদবকে, আউট করলেন ইউনিভার্সাল বসকে 2

টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। স্যামসন প্রথমবারের মতো আইপিএলে অধিনায়কের দায়িত্ব পালন করেন এবং রিয়ান প্রাগের হাতে বল দিয়েছিলেন। প্রথম বলেই পাঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল একটি দুর্দান্ত চার মারেন পরাগকে। ওভারের তৃতীয় বলে নিজের অ্যাকশন নিয়ে পরীক্ষা করছিলেন পরাগ। তরুণ বোলার উইকেট থেকে এসে হাতটি গোলাকার ভাবে রেখে বল করেছিলেন। তারপরে ইউনিভার্সাল বস ক্রিস গেইল ক্রিজে ছিলেন, যিনি লং অফের দিকে শট খেলে একটি রান নিয়েছিলেন। রিয়ান পরাগের বোলিং অ্যাকশন কেদার যাদব এবং মনোজ তিওয়ারির কথা মনে করিয়ে দেয়। পরে মাঠের আম্পায়াররা পরাগকে তার অ্যাকশনের জন্য সজাগ থাকতে বলেছিলেন।

রিয়ান পরাগের বোলিং অ্যাকশন কিছুটা হলেও ক্রিস গেইলকে বিভ্রান্ত করেছিল। পরের বলে গেইলকে আউট করেন পরাগ। জ্যামাইকান ব্যাটসম্যান দীর্ঘক্ষণ ধরে শট খেলার চেষ্টা করেছিল, তবে তার সময়টা ভাল যাচ্ছিল না। বেন স্টকস দুর্দান্ত একটি ক্যাচ ধরে গেইলকে ডাগআউট ফেরান। এদিন যদিও দুর্দান্ত ফর্মে দেখা গেল ক্রিস গেইলকে। ২৮ বলে ৪ টি চার ও দুটি ছক্কার সাহায্যে ৪০ রান করেছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published.