RCB vs GT: রোহিত শর্মার হাতে ব্যাঙ্গালোরের প্লে অফের চাবি, ম্যাচ শেষে অধিনায়ক ফাফ দু’প্লেসি বললেন এই অবাক করা কথা

আইপিএল ২০২২ এর ৬৭তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর গুজরাট টাইটান্সের মধ্যে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ বিরাট কোহলির ব্যাঙ্গালোর ৮ উইকেটে জিতে নিয়েছে। এই ম্যাচে গুজরাটের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নামা গুজরাটের দল হার্দিক পান্ডিয়ার হাফসেঞ্চুরি ইনিংসের সৌজন্যে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান করে আর ব্যাঙ্গালোরকে জয়ের জন্য ১৬৯ রানের লক্ষ্য দেয়। এর জবাবে ব্যাঙ্গালোরের দল বিরাট কোহলির দুর্দান্ত হাফসেঞ্চুরির সৌজন্যে ১৮.৪ ওভারেই মাত্র ২ উইকেট হারিয়ে ১৭০ রান করে আর এই ম্যাচ ৮ উইকেটে জিতে নেয়। এই ম্যাচ জয়ের পর ব্যাঙ্গালোরের অধিনায়ক ফাফ দু’প্লেসিকে যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচ শেষে তিনি জানান কীভাবে তার দল প্লে অফে যেতে পারে।

ম্যাচ শেষে কী বললেন আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসি?

RCB vs GT: রোহিত শর্মার হাতে ব্যাঙ্গালোরের প্লে অফের চাবি, ম্যাচ শেষে অধিনায়ক ফাফ দু’প্লেসি বললেন এই অবাক করা কথা 1

আজকের ম্যাচে গুজরাট টাইটান্সকে ৮ উইকেটে হারিয়ে যতই আরসিবির দল পয়েন্টস টেবিলে চতুর্থ স্থানে পৌঁছে যাক কিন্তু প্লে অফে যাওয়ার জন্য এখনও তাদের সামান্য অপেক্ষা করতে হবে। কিন্তু এই ম্যাচ জেতার পর আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসি বলেন,

“পুরো মরশুমে আমরা ততটা করিনি যতটা আমরা পছন্দ করি। কিন্তু আপনাদের এখনও এই বড় খেলোয়াড়দের সমর্থক করার প্রয়োজন রয়েছে। বিরাট নেটে কড়া মেহনত করছিল, আমি সবসময়ই ওর সঙ্গে থাকি আর ওকে উৎসাহিত করি। ওর কাছে অনেক ভাবনা রয়েছে যা আপনাকে ওর দিকে টেনে নিয়ে যায়। এটা এমন যেন আপনি কোনো রাগবী ম্যাচ খেলছেন”।

ম্যাচ নিয়ে অধিনায়ক দু’প্লেসি আরও বলেন,

“ওই ক্যাচটা অসাধারণ ছিল। পাওয়ার প্লেতে আমরা উইকেট নেওয়ার চেষ্টা করছিলাম। রান আউটও দুর্দান্ত ছিল। যখন আমি স্ট্যাম্পে হিট করি তখন আমি ভাবছিলাম যে আপনারা আমার হাতের ব্যাপারে কী ভাবছেন। আমার মনে হয় যে আজকের রাত কোনো কারণে ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। আপনি সবসময়ই চান যে একটা দারুণভাবে শুরু হোক। কিছু অসংগত প্রদর্শন আমাদের এই পরিস্থিতিতে ফেলে দিয়েছে, আমি প্লে অফে প্রত্যাবর্তনের জন্য রোহিতের উপর ভরসা করছি”।

 

Leave a comment

Your email address will not be published.