IPL 2022, VIDEO: আরসিবি শিবিরে রজত পাটিদারের সঙ্গে ঘটল লজ্জাজনক ঘটনা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল

লখনউ সুপার জায়ান্টস (LSG) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলোরের (RCB) মধ্যে আইপিএল ২০২২ (IPL 2022) এর এলিমেনেটর ম্যাচের পর রজত পাটিদারের (Rajat Patidar) নাম প্রত্যেক ক্রিকেট সমর্থকদের মুখে মুখে ঘুরছে। রজত এই নকআউট ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে ১১২ রান করেন আর প্লে অফে সেঞ্চুরি করা প্রথম আনক্যাপড খেলোয়াড় হয়ে গিয়েছেন। এই বছর রজত পাটিদার আরসিবির হয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন। কিন্তু এর মধ্যে রজতের সঙ্গে ব্যাঙ্গালোরের শিবিরে এমন এক হাস্যকর ঘটনা ঘটেছে যা সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

রজত পাটিদারের সঙ্গে হওয়া ঘটনার ভিডিয়ো ভাইরাল

IPL 2022, VIDEO: আরসিবি শিবিরে রজত পাটিদারের সঙ্গে ঘটল লজ্জাজনক ঘটনা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল 1

এই ঘটনা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম গুজরাট টাইটান্সের ম্যাচের পরই ঘটেছে। এই ম্যাচ আরসিবি আর গুজরাটের জন্য লীগ ফেসের শেষ ম্যাচ ছিল। এই ম্যাচে বিরাট কোহলির দুর্দান্ত ৭৩ রানের ইনিংসের সৌজন্যে ব্যাঙ্গালোর জয় হাসিল করেছিল। প্লে অফের জন্য কোয়ালিফাই করার জন্য আরসিবির এই ম্যাচ জেতা ভীষণই জরুরী ছিল।

এই অবস্থায় উতসবের অবসরে পুরো শিবির খুশিতে মেতে ওঠে সেই সঙ্গে সমত খেলোয়াড় আর কোচিং স্টাফ একে অপরকে আলিঙ্গন করছিলেন আর হাফফাইভ দিতে শুরু করেন। এর মধ্যে রজত পাটিদারও হাইফাইভের জন্য নিজের হাত তোলেন কিন্তু সকলেই রাজতকে উপেক্ষা করেন, যারপর রজত তুলে রাখা হাতেই তালি বাজাতে শুরু করেন। এই পুরো ঘটনাটিকে ক্যামেরাবন্দী করা হয় আর ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এখানে দেখুন ভিডিয়ো:

রজতের সৌজন্যে আরসিবি কোয়ালিফায়ার ২ এ পেয়েছে জায়গা

IPL 2022, VIDEO: আরসিবি শিবিরে রজত পাটিদারের সঙ্গে ঘটল লজ্জাজনক ঘটনা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল 2

প্রসঙ্গত, গত বুধবার লখনউ বনাম ব্যাঙ্গালোরের ম্যাচে রজত পাটিদার সবচেয়ে বড় তারকা হিসেবে সামনে আসেন। লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। যেখানে ব্যাঙ্গালোর রজতের দুর্দান্ত ১১২ রানের বিস্ফোরক সেঞ্চুরির সৌজন্যে ২০৭ রান করে। অন্যদিকে ২০৮ রানের পাহাড় প্রমাণ লক্ষ্য তাড়া করতে নেমে দীপক হুডা আর কেএল রাহুল ক্রমশম ৪৬ আর ৭৯ রানের ইনিংস খেলে দলকে জেতানোর ভরপুর চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত তারা ১৯৩ রানই করতে পারে আর ব্যাঙ্গালোর ১৪ রানে এই ম্যাচ জেতে। এখন ব্যাঙ্গালোরকে ফাইনালে জায়গা করে নেওয়ার জন্য শুক্রবার রাজস্থান রয়্যালসের সঙ্গে কোয়ালিফায়ার ২ এ মুখোমুখি হতে হবে।

Leave a comment

Your email address will not be published.