IND vs SA: ভারতীয় দল নির্বাচনে হল বড় ভুল, নির্বাচকরা এই বিস্ফোরক ব্যাটসম্যানকে করলেন উপেক্ষা

আইপিএল ২০২২ এর পর টিম ইন্ডিয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জুন মাসে ৫টি টি-২০ ম্যাচের সিরিজ খেলবে। এই টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। আইপিএল ২০২২ এ খেলোয়াড়দের প্রদর্শন দেখে এই সিরিজে বেশকিছু তরুণ খেলোয়াড়রা সুযোগ পেয়েছেন, কিন্তু আইপিএলে বিস্ফোরণ ঘটনা এক খেলোয়াড় এই সিরিজে সুযোগ পাননি। এই খেলোয়াড় আইপিএলের পঞ্চদশ সংস্করণে নিজের ব্যাটিংয়ে বড় বড় দিগগজদের মন জিতে নিয়েছিলেন।

নির্বাচকরা করলেন উপেক্ষা

It's strange to see that he hasn't got an opportunity'- Dale Steyn bats for Rahul  Tripathi's inclusion in India's T20I squad

এই সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব কেএল রাহুলের হাতে রয়েছে। অন্যদিকে এই দলে হার্দিক পাণ্ডিয়ার প্রত্যাবর্তন ঘটেছে, কিন্তু আইপিএল ২০২২ এ সানরাইজার্স হায়দরাবাদের সদস্য থাকা রাহুল ত্রিপাঠিকে এই সিরিজেও ভারতীয় দলের টিকিট দেওয়া হয়নি। টিম নির্বাচনের আগে রাহুল ত্রিপাঠি বেশকিছু দুর্দান্ত ইনিংস খেলে ভারতীয় দলের দরজায় কড়া নেড়েছিলেন, কিন্তু নির্বাচকরা রাহুলকে উপেক্ষাই করেছেন।

আইপিএল ২০২২ এ ঘটিয়েছেন বিস্ফোরণ

IPL 2022: Rahul Tripathi takes Andrew Tye to the cleaners, smacks three  boundaries in an over - WATCH

রাহুল ত্রিপাঠি এই মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান থেকেছেন। রাহুল ত্রিপাঠি ১৪টি ম্যাচে ৩৭.৫৫ এর গড়ে ৪১৩ রান করেছেন। এই মরশুমে তিনি ১৫৮.২৪ এর স্ট্রাইকরেটে রান করেন আর ৩টি হাফসেঞ্চুরিও করেছেন। কিন্তু এই দুর্দান্ত প্রদর্শনের পরও রাহুল ত্রিপাঠিকে দলে শামিল করা হয়।

প্রাক্তন ক্রিকেটাররা প্রকাশ করলেন ক্ষোভ

প্রাক্তন ক্রিকেটার হরভজন সিংও রাহুল ত্রিপাঠির ভারতীয় দলে নির্বাচন না হওয়ায় নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। হরভজন নিজের টুইটের মাধ্যমে এই ক্ষোভ প্রকাশ করেছেন। হরভজন সিং টুইট করে বলেন, “দলে রাহুল ত্রিপাঠির নাম না দেখে আমি নিরাশ। ও একটি সুযোগের দাবিদার ছিলেন”।

অন্যদিকে রাহুল ত্রিপাঠিকে নিয়ে প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রীও বড় বয়ান দিয়েছলেন। রবি শাস্ত্রী দাবি করেছিলেন যে হায়দরাবাদের তারকা ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠি জাতীয় দলের অংশ হওয়া থেকে বেশি দূরে নেই। শাস্ত্রী বলেছিলেন, “ত্রিপাঠি ভারতীয় দলের অংশ হতে খুব বেশি দূরে নেই। ও ৩ নম্বর বা ৪ নম্বরে একজন ভয়ঙ্কর খেলোয়াড়। যদি ও প্রত্যেক মরশুমে ভাল প্রদর্শন করে তো আমার বিশ্বাস যে নির্বাচকরা ওকে ভীষণই কাছ থেকে দেখবে আর ওর অধিকার ওকে দ্রুতই দেবে”।

Leave a comment

Your email address will not be published.