বিজেপিতে যোগ দিচ্ছেন রাহুল দ্রাবিড়! বিসিসিআই দিল বড় আপডেট 1

ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) বিজেপি (BJP) যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটির বৈঠকে যোগ দেবেন। প্রসঙ্গত, রাজনীতির সঙ্গে ক্রিকেটারদের পুরনো সম্পর্ক রয়েছে। ভারতে দেখা যায়, বেশিরভাগ ক্রিকেটারই অবসর নেওয়ার পর রাজনীতিতে তাদের কেরিয়ার তৈরি করেন। গৌতম গম্ভীর (Gautam Gambhir), নভজ্যোত সিং সিধু (Navjyot Singh Sidhu) এবং কীর্তি আজাদের (Kirti Azad) মতো অনেক উদাহরণ রয়েছে।  এ বছর হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। সে কথা মাথায় রেখেই সব ধরনের প্রস্তুতি নিচ্ছে ক্ষমতাসীন দল।

যুব মোর্চার বৈঠকে যোগ দেবেন রাহুল দ্রাবিড়

বিজেপিতে যোগ দিচ্ছেন রাহুল দ্রাবিড়! বিসিসিআই দিল বড় আপডেট 2

১২ থেকে ১৫ মে ধর্মশালায় বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটি আয়োজিত হতে চলেছে। এই বৈঠকে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও অংশ নিতে চলেছেন। পাশাপাশি এই বৈঠকে বিজেপির অনেক শীর্ষস্থানীয় আধিকারিকও উপস্থিত থাকবেন। যার মধ্যে রয়েছেন দলের জাতীয় সভাপতি জেপি নাড্ডা, হিমাচলের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুর। ধর্মশালার বিধায়ক বিশাল নাহেরিয়া এই কর্মসূচি সম্পর্কে জানিয়েছেন, “১২ থেকে ১৫ মে ধর্মশালায় বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। এতে বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা এবং হিমাচল প্রদেশের নেতৃত্বরা উপস্থিত থাকবেন। ভারতীয় প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড়ও এতে অংশ নেবেন । তাঁর সাফল্য তরুণদের কাছে বার্তা দেবে যে, আমরা শুধু রাজনীতিই নয়, অন্যান্য ক্ষেত্রেও এগিয়ে যেতে পারি।”

রাহুল দ্রাবিড় কি রাজনীতিতে যোগ দেবেন?

বিজেপিতে যোগ দিচ্ছেন রাহুল দ্রাবিড়! বিসিসিআই দিল বড় আপডেট 3

ক্রিকেট বিশ্বে ভারতের নাম আলোকিত করেছেন ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। ক্রিকেট বিশ্বে তিনি মিস্টার ডিপেন্ডেবল নামে পরিচিত। ভারতীয় দলের বর্তমান হেড কোচ সামাজিকভাবেও মানুষকে সচেতন করে চলেছেন।  রাহুল দ্রাবিড়ের ধর্মশালায় ১২ থেকে ১৫ মে পর্যন্ত বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছে তিনি রাজনীতিতে নামতে চলেছেন কি না। মনে করা হচ্ছে হিমাচল প্রদেশের তরুণদের সচেতন করতে বিজেপি তাঁকে ব্যবহার করবে। বর্তমানে হিমাচল প্রদেশে বিজেপির সরকার রয়েছে। ২০১৭ বিধানসভা নির্বাচনে, ৪৪টি আসন জিতেছিল বিজেপি। এই বছরের শেষে হিমাচল প্রদেশের ৬৮টি বিধানসভা আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিসিসিআই দিল স্পষ্ট বার্তা

বিজেপিতে যোগ দিচ্ছেন রাহুল দ্রাবিড়! বিসিসিআই দিল বড় আপডেট 4

রাহুল দ্রাবিড়ের বিজেপির যুব মোর্চার বৈঠকে যোগ দেওয়ার খবর অস্বীকার করেছে বিসিসিআই। বিসিসিআইয়ের মিডিয়া ম্যানেজার এই জল্পনা উড়িয়ে দিয়ে বলেছেন,  রাহুল দ্রাবিড় তাদের স্পষ্ট জানিয়েছেন যে  এই খবরটি ভিত্তিহীন। তিনি এই জাতীয় কোনও প্রোগ্রামে যোগ দিচ্ছেন না। রাহুল দ্রাবিড় বর্তমানে বেঙ্গালুরুতে রয়েছেন। সম্প্রতিই জাতীয় একাডেমিতে তিনি উত্তর পূর্ব অঞ্চলের ক্রিকেটারদের সাথে একটি মিটিং করেছেন।

Read More: IPL 2022: কলকাতার বিরুদ্ধে বুমরাহের বিধ্বংসী বোলিং নিয়ে এই চমকে দেওয়ার মতো প্রতিক্রিয়া স্ত্রী সঞ্জনার

Leave a comment

Your email address will not be published.