IPL 2022: কলকাতার বিরুদ্ধে বুমরাহের বিধ্বংসী বোলিং নিয়ে এই চমকে দেওয়ার মতো প্রতিক্রিয়া স্ত্রী সঞ্জনার 1

গতকাল কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে খেলা আইপিএল ম্যাচে জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) তার বল দিয়ে ধ্বংসযজ্ঞ চালিয়েছিলেন এবং মাত্র ১০ রানে পাঁচ উইকেট নিয়েছিলেন। জসপ্রিত বুমরাহের এমন দুর্দান্ত পারফরম্যান্স দেখার পরে, তার স্ত্রী সঞ্জনা গণেশন (Sanjana Ganeshan) নিজেকে থামাতে পারেননি এবং তার একটি টুইট দিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা তৈরি করেছেন।

এমনই প্রতিক্রিয়া দিলেন বুমরাহের স্ত্রী সঞ্জনা

IPL 2022: কলকাতার বিরুদ্ধে বুমরাহের বিধ্বংসী বোলিং নিয়ে এই চমকে দেওয়ার মতো প্রতিক্রিয়া স্ত্রী সঞ্জনার 2

আসলে, জাসপ্রিত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশন তার স্বামীর দুর্দান্ত বোলিং নিয়ে মন্তব্য করতে গিয়ে টুইট করেছেন। সঞ্জনা গণেশন টুইটারে লিখেছেন, ‘আমার স্বামী যেন আগুন।’ এর সাথে সঞ্জনা গণেশন আগুনের ৩টি ইমোজিও রেখেছেন। সঞ্জনা গণেশনের এই টুইটটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরাও এতে উগ্র মন্তব্য করছেন। সোমবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে খেলা আইপিএল ম্যাচে ৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে ৫ উইকেট নিয়েছিলেন জসপ্রিত বুমরাহ। জসপ্রিত বুমরাহ পাওয়ারপ্লেতে একটি উইকেট পাননি, তবে তিনি ১৫তম ওভার থেকে বিপর্যয় তৈরি করতে শুরু করেছিলেন।

বুমরাহ তার জ্বলন্ত বল দিয়ে সর্বনাশ করে কলকাতার

IPL 2022

জসপ্রিত বুমরাহ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ব্যাটসম্যান আন্দ্রে রাসেল, নীতীশ রানা, শেলডন জ্যাকসন, প্যাট কামিন্স এবং সুনীল নারিনকে ৯ বলে আউট করে ডাগ আউটে ফেরত পাঠান। এটি ছিল আইপিএল কেরিয়ারে জসপ্রিত বুমরাহের সেরা বোলিং ফিগার। এই ম্যাচের সময় বুমরাহের স্ত্রী সঞ্জনা স্টেডিয়ামে উপস্থিত ছিলেন এবং তার প্রতিক্রিয়াও ক্যামেরায় ধরা পড়ে।

মুম্বাইকে দাপটে হারায় কলকাতা

IPL 2022: কলকাতার বিরুদ্ধে বুমরাহের বিধ্বংসী বোলিং নিয়ে এই চমকে দেওয়ার মতো প্রতিক্রিয়া স্ত্রী সঞ্জনার 3

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022)-এর ৫৬ তম ম্যাচে, কলকাতা নাইট রাইডার্স (KKR) মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫২ রানে জিতে প্লে অফে পৌঁছানোর তাদের আশা বাঁচিয়ে রেখেছে। কেকেআরের দেওয়া ১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১১৩ রানে গুটিয়ে যাওয়ার পর মুম্বাই ম্যাচটি হেরে যায়। এর সাথে, মুম্বাই ১৫ তম মরসুমে তার নবম পরাজয় নথিভুক্ত করেছে। মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম ওভারেই অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারায় মুম্বাই টিম সাউদির শেষ বলে উইকেটরক্ষক শেলডন জ্যাকসনের ক্যাচ। রোহিত এই সিদ্ধান্তে খুশি ছিলেন না কারণ রিপ্লেতেও জানা গেছে যে বল এবং ব্যাটের যোগাযোগের আগে স্নিকোমিটারে একটি শব্দ ছিল। কিন্তু শেষ পর্যন্ত থার্ড আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় মুম্বাই অধিনায়ককে। দুই রানে প্রথম উইকেট পতনের পর মুম্বাইও পঞ্চম ওভারে তিলক ভার্মার উইকেট হারায়, যিনি উইন্ডিজ আন্দ্রে রাসেলের শিকার হন। সব মিলিয়ে প্রথম দিকের এই ধাক্কা কাটিয়ে ওঠার ব্যর্থতার কারণেই ম্যাচ হারতে হল মুম্বইকে।

Read More: ছেলেকে নিয়ে যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ শেয়ার করলেন এই সুন্দর ভিডিও, ভক্তরা আবেগপ্রবণ হয়ে করলো এই কমেন্ট !!

Leave a comment

Your email address will not be published.