‘আমি নিজের প্রদর্শন নিয়ে চিন্তিত থাকি না...’ সাহস দেখিয়ে Ashwin এর বড় মন্তব্য, জানুন কেন বললেন এই কথা

আইপিএল ২০২২ এ রবিচন্দ্র অশ্বিন (Ravichandran Ashwin) আশানুরূপ প্রদর্শন করতে পারেননি। তিনি আইপিএলের ১৫তম মরশুমে সবমিলিয়ে মোট ১২টি উইকেটই নিতে পেরেছিলেন। রাজস্থান রয়্যালসের হয়ে আর অশ্বিনের এটা প্রথম আইপিএল ছিল। আইপিএল ২০২২ এ ফাইনাল ম্যাচে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আর অশ্বিন সম্পূর্ণভাবে ব্যর্থ প্রমাণিত হন। অন্যদিকে টিম ইন্ডিয়ার এই তারকা স্পিনার সম্প্রতিই নিজের প্রদর্শন নিয়ে চমকে দেওয়ার মতো বয়ান দিয়েছেন।

নিজের প্রদর্শনের মূল্যায়ণ করেন না অশ্বিন

R Ashwin On His Performance

মুম্বইতে একটি অনুষ্ঠান চলাকালীন অশ্বিন বলেন যে তিনি কোনো ম্যাচের পরই নিজের প্রদর্শনের মূল্যায়ণ করেন না। অশ্বিনের মোতাবেক তিনি সেই সময় পেরিয়ে এসেছেন যেখানে প্রত্যেকটি ম্যাচের প্রদর্শনের ব্যাপারে মূল্যায়ন করা হবে। তিনি বলেন,

“আমি একদমই নিজের প্রদর্শনের মূল্যায়ন করি না। আমি নিজের জীবনের সেই সময়ে নেই যেখানে এটা ভাবব যে ওখানে কী হয়েছিল আর এখানে কী হয়েছে। যেমনটা আমি বলেছি যে আমি প্রত্যেক দিনের হিসেবে বাঁচি। আমি এই সময় যথেষ্ট ভাল মাইন্ড সেটে রয়েছি”

প্রসঙ্গত, অশ্বিনকে নিয়ে কিছুদিন আগেই রাজস্থান রয়্যালসের কোচ কুমার সাঙ্গাকারা বলেছলেন যে,

“অশ্বিন একজন ভাল বোলার, কিন্তু ও নিজের বলকে স্পিন করাতে চায় না। অশ্বিন আমাদের জন্য ভীষণই ভাল বোলিং করেছে। ও ক্রিকেট মাঠে যথেষ্ট কৃতিত্ব হাসিল করেছে। ও একজন লেজেন্ডারি বোলার। তবে ওর নিজের বোলিংয়ে উন্নতি করার প্রয়োজন রয়েছে। বিশেষ করে ওকে স্পিনের উপর বেশি মনোযোগ দিতে হবে”।

আইপিএল ২০২২ এ দেখাতে পারেননি কামাল

R Ashwin On His Performance

বলে দেওয়া ভাল যে আইপিএল ২০২২ এ অশ্বিনের প্রদর্শন খুব বিশেষ কিছু ছিল না। আইপিএল ২০২২ এর ফাইনাল ম্যাচে রাজস্থান রয়্যালসের অনেক আশা ছিল অশ্বিনের কাছে, কিন্তু তিনি দলের আশা পূর্ণ করতে পারেননি। গুজরাটের বিরুদ্ধে অশ্বিন ৩ ওভারে ৩২ রান দেন আর একটাও উইকেট নিতে পারেননি। তবে তিনি আইপিএলের ১৫তম মরশুমে নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে সমর্থকদের মনোযোগ নিজের দিকে আকর্ষিত করেছেন।

Leave a comment

Your email address will not be published.