ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) আইপিএলের ১৫তম আসরে তাদের প্রথম জয় পেতে লড়াই করছে। প্রথম তিন ম্যাচেই হারের মুখে পড়ে দলটি। আইপিএল ২০২২ মেগা নিলামের আগে দলটি চার তারকা খেলোয়াড় এমএস ধোনি (MS Dhoni), মঈন আলী (Moeen Ali), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং ঋতুরাজ গায়কওয়াড়কে (Ruturaj Gaikwad) ধরে রাখতে সক্ষম হয়েছিল। তবে তার সামনে বড় চ্যালেঞ্জ ছিল তার নতুন দলকে পুরনো দলের মতো শক্তিশালী করা। ফ্র্যাঞ্চাইজি নিলামে অনেক অভিজ্ঞ ও তরুণ খেলোয়াড় আনতে সক্ষম হয়।

প্রথম তিন ম্যাচেই হারের মুখে পড়ে দলটি

IPL 2022: Chennai Super Kings' horror night caps off disastrous start to campaign - Sports News

সিএসকে তরুণ তুষার দেশপান্ডে, শিবম দুবে, রাজবর্ধন হাঙ্গারগেকর এবং কে এস আসিফকে দলে নিয়েছে। ফ্র্যাঞ্চাইজি তাদের পুরানো খেলোয়াড়দের উপর বাজি রেখেছিল এবং তাদের তাদের দলের সাথে সংযুক্ত রাখে। দলটি নিলাম থেকে ডোয়াইন ব্রাভো (Dwayne Bravo), রবিন উথাপ্পা (Robin Uthappa), দীপক চাহার এবং আম্বাতি রায়ডুকে কিনতে সফল হয়েছিল। তারকা ওপেনার উথাপ্পা নিলামে সিএসকে নেওয়ার পরে এমএস ধোনির সাথে তার কথোপকথন প্রকাশ করেছেন।

তারকা ওপেনার উথাপ্পাকে নিলামে সিএসকে নিয়েছিল

IPL 2022: "Today, it is very hard for me to call him Mahi Bhai" - CSK's Robin Uthappa on his relationship with MS Dhoni

ইউটিউব চ্যানেলে অশ্বিনের সাথে কথোপকথনে রবিন উথাপ্পা বলেছেন, “এমএস দুদিন পর আমাকে ফোন করে বলল ভাই দেখা হবে। তিনি বলেন, দলে স্বাগত জানাই। আমি বললাম আমার প্রতি বিশ্বাস দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ। এ বিষয়ে তিনি বলেন, এ সিদ্ধান্তের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। এই দুটি কারণে আমি কিছুই করিনি। প্রথমে যাতে এটি আপনার জন্য ভাল হয়। এই দলে আপনার যোগ্যতার ভিত্তিতে সুযোগ পাওয়া উচিত। দ্বিতীয়ত, আমি যদি এই সিদ্ধান্তের সাথে জড়িত থাকতাম, লোকেরা সবসময় বলত যে আপনি আমার বন্ধু, তাই আমি আপনাকে দলে অন্তর্ভুক্ত করেছি। এই সিদ্ধান্তে আমার কোনো হাত নেই। সুতরাং যখন এটি আমার কাছে এসেছিল, আমি সাপোর্ট স্টাফ, কোচিং স্টাফ এবং ম্যানেজমেন্টকে জিজ্ঞাসা করেছি। তারা যদি এটির সাথে ঠিক থাকে তবে আমরা এগোতে পারি। আমি এই সিদ্ধান্তের সাথে কিছু করতে চাই না। এটি আমাকে বিশ্বাস করে যে সহায়তা কর্মীদের আমার প্রতি বিশ্বাস ছিল। আমার জন্য, এটা ছিল ‘ঠিক আছে, এখন আমি সেখানে গিয়ে আমার খেলা খেলতে পারি’ এবং সাথে সাথে আমি দলের সাথে একটি সংযোগ অনুভব করি।”

Leave a comment

Your email address will not be published.