বিরাট-এবিডি-ম্যাক্সওয়েল নন, আরসিবির এই তরুণ ব্যাটসম্যানে ফিদা হয়েছেন ব্রায়ান লারা 1

আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর স্টার ওপেনার দেবদত্ত পাডিক্কাল করোনার কাছ থেকে সুস্থ হয়ে দলে ফিরেছেন। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তাকে একটি সুযোগ দেওয়া হয়েছিল, যেখানে তিনি ১৩টি বলের সাহায্যে দুটি বাউন্ডারির সাহায্যে ১১ রান করেছিলেন। ভুবনেশ্বর কুমার তাকে প্যাভিলিয়নের পথ দেখান। গত বছর আইপিএল ২০২০ এবং বিজয় হাজারে ট্রফি তার দুর্দান্ত পারফর্মেন্সের জন্য ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারা প্রশংসিত করেছেন পাডিক্কালকে।

IPL 2020: Devdutt Padikkal needs to convert 50-60s to 80-90s in next few  games, says RCB's Mike Hesson - Sports News

স্টার স্পোর্টস প্রোগ্রাম ‘সিলেক্ট ডগআউট’ নিয়ে কথা বলার সাথে লারা বলেছিলেন, “দেবদত্ত পাডিক্কাল সত্যই দুর্দান্ত প্রতিভা। গত বছর, তার ব্যাট থেকে অনেক হাফ সেঞ্চুরি এসেছিল। তিনি দুর্দান্তভাবে ব্যাটিং করেছেন এবং অধিনায়ক বিরাট কোহলির সমর্থনও পেয়েছেন। আমি চাই যে এবার তিনি তাঁর ব্যাট থেকে কয়েকশো রান করুন এবং কিছু ‘ম্যান অফ দ্য ম্যাচ’ পুরষ্কারও জিতুন।”

Unimpressed with a few things': Brian Lara would 'love to speak to' Devdutt  Padikkal about his batting | Hindustan Times

বিরাট কোহলির নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দল আইপিএল ২০২১ এর প্রথম পর্যায়ে দুর্দান্ত করেছে। দলটি এ পর্যন্ত দুটি ম্যাচই জিতেছে। প্রথম ম্যাচে দলটি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে দুই উইকেটে পরাজিত করেছিল, দ্বিতীয় ম্যাচে তারা সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে পরাজিত করেছিল। আরসিবি বর্তমানে টুর্নামেন্টের একমাত্র দল যারা তাদের উদ্বোধনী দুটি ম্যাচই জিতেছে। দলটির বর্তমানে চার পয়েন্ট রয়েছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.