IPL 2022, DC vs RCB: 'ভুল থেকে শিক্ষা নেওয়া দরকার... শোচনীয় পরাজয়ের পর কী বললেন ঋষভ পন্থ? 1

IPL 2022-এর 27 তম ম্যাচটি দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (DC বনাম RCB) এর মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছিল যেখানে RCB 16 রানে ম্যাচ জিতেছিল। শনিবারের ডাবল হেডারে এটি ছিল দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন অধিনায়ক ঋষভ পন্থ। প্রথমে ব্যাট করে, গ্লেন ম্যাক্সওয়েল এবং দিনেশ কার্তিকের অর্ধশতকের সুবাদে আরসিবি 20 ওভারে 5 উইকেট হারিয়ে 189 রান করে এবং দিল্লিকে জয়ের জন্য 190 রানের লক্ষ্য দেয়। জবাবে ডিসি দল 20 ওভারে 7 উইকেট হারিয়ে 173 রান করতে পারে। আরসিবি-র কাছে শোচনীয় পরাজয়ের পর ডিসি অধিনায়ক ঋষভ পন্থকে (Rishabh Pant) খুব হতাশ দেখাচ্ছিল। পরাজয়ের পর তিনি তার প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

কী বললেন ঋষভ পন্থ?

IPL 2022 DC vs RCB Rishabh Pant statement

আরসিবি-র কাছে শোচনীয় পরাজয়ের পর, ডিসি অধিনায়ক ঋষভ পন্থ বলেছেন যে ওয়ার্নার আজকের শুরুটা ভালো করেছে। তাকে জয়ের সুযোগ দেওয়া হয়েছিল। তবে ডিকে যেভাবে ব্যাটিং করেছে তা প্রশংসনীয়। ভুল থেকে শিক্ষা নিতে হবে। তিনি বলেছিলেন, “আমি মনে করি ওয়ার্নার ভালো ব্যাটিং করেছে এবং আমাদের ম্যাচ জেতার প্রতিটি সুযোগ দিয়েছে। আমরা মার্শকে দোষ দিতে পারি না কারণ এটি তার অভিষেক ম্যাচ ছিল। মধ্য ওভারগুলোতে আমরা আরও ভালো করতে পারতাম। ইনিংস এগিয়ে যাওয়ার সাথে সাথে উইকেট আরও ভালো হয়েছে, বিশেষ করে মুস্তাফিজুরের ওভারটি আমাদের জন্য গেম চেঞ্জার ছিল।”

দীনেশ কার্তিকের ইনিংস সম্পর্কে কথা বলতে গিয়ে ঋষভ পন্থ বলেছেন, “আমি মনে করি আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী বোলিং করতে পারতাম, কিন্তু আমরা চাপে ছিলাম। ডিকে যেভাবে ব্যাটিং করেছে, তা প্রশংসনীয়।”

কুলদীপ যাদব সম্পর্কে তিনি বলেন, “একটি বাউন্ডারির দৈর্ঘ্য ছোট ছিল এবং সবাই সেখানে শট খেলছিল, তাই আমি কুলদীপকে পরিবর্তন করেছি এবং সে সত্যিই ভাল বোলিং করেছে। দল হিসেবে আমাদের আরও ভালো করতে হবে। আগামী ম্যাচে আমাদের ভুল থেকে শিক্ষা নিতে হবে।”

Leave a comment

Your email address will not be published.