এই তরুণ তারকাকে নিতে মরণপন ঝাঁপাবে মুম্বাই ইন্ডিয়ান্স, দাবি আকাশ চোপড়ার 1

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আকাশ চোপড়া (Aakash Chopra) বলেছেন যে পাঁচবারের আইপিএল (IPL) শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিতব্য মেগা নিলামে ঈশান কিশানকে (Ishan Kishan) দলে ফিরিয়ে আনার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করবে।

আইপিএল ২০২২-এ সাফল্যের জন্য মুম্বাইকে একটি ভিন্ন পরিকল্পনা খুঁজতে হবে

Ishan Kishan carries out wicketkeeping drills under Parthiv Patel's  supervision

স্টার স্পোর্টস শোতে চোপড়া বলেন, “ইশান কিশানকে ফেরত পেতে মুম্বাই তাদের যথাসাধ্য চেষ্টা করবে এবং এর জন্য তাদের প্রচুর পরিমাণ অর্থ দিতে হবে, তবে হ্যাঁ তাদের আইপিএল নিলামে সাফল্যের জন্য আলাদা পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে। “ চোপড়া বলেন, আইপিএল ২০২২-এ সাফল্যের জন্য মুম্বাইকে একটি ভিন্ন পরিকল্পনা খুঁজতে হবে, উল্লেখ্য যে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) নতুন ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদে গিয়েছিলেন, যখন উইকেটকিপার-ব্যাটসম্যান কুইন্টন ডি কক (Quinton De Kock) এবং ইশান কিশানকে অন্যান্য দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

দলে হার্দিক, ক্রুনাল এবং পোলার্ডের মতো খেলোয়াড় ছিলেন

Is Ishan Kishan Playing Himself Out Of India's T20 World Cup Squad?

তিনি বলেছেন, “এটা খুব কঠিন হবে, কারণ শুরু করার জন্য কোনও রাইট-টু-ম্যাচ কার্ড নেই এবং দ্বিতীয়ত, তার সাফল্যের পুরো ফর্মুলা যা তিনি শেষ পর্যন্ত পেয়েছিলেন একজন অলরাউন্ডার। তার দলে হার্দিক, ক্রুনাল এবং পোলার্ডের মতো খেলোয়াড় ছিলেন। তাদের উইকেটকিপার সবসময়ই অসাধারণ ব্যাটসম্যান, কুইন্টন ডি কক বা ইশান কিশানের মতো তাদের একত্রিত করা অসম্ভব হবে। একটি জিনিস আছে যা আমি মনে করি মুম্বাইতে এবার পরিবর্তন হতে পারে। নিলামে, তারা খুব কমই একজন খেলোয়াড়ের জন্য ১০ কোটির বেশি ব্যয় করে, তবে এবার আমরা বিপরীতটিও দেখতে পাব।”

Leave a comment

Your email address will not be published.