সিএসকে-র হ্যাটট্রিকের পর ধোনির ঝামেলা বাড়ল, এই অপরাধে অভিযোগ দায়ের পড়ল! 1

আইপিএল ২০২২ (IPL 2022) খুব হাড্ডহাড্ডি ভাবে খেলা হচ্ছে। দর্শকরা এখানে প্রতিদিন উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখতে পাচ্ছেন, কিন্তু আইপিএল 2022 এখনও পর্যন্ত সিএসকে দলের জন্য ভাল হয়নি। প্রথম তিন ম্যাচেই পরাজয় বরণ করতে হয়েছে তাকে। এর জন্য সমালোচিত হয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ও অধিনায়ক রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja)। এখন ধোনির একটি বিজ্ঞাপনে অভিযোগ দায়ের করা হয়েছে।

ধোনির এই বিজ্ঞাপনে অভিযোগ দায়ের

অ্যাডভারটাইজিং স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়া (ASCI) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) কে একটি প্রচারমূলক বিজ্ঞাপন সরাতে বলেছে। এই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে। সড়ক নিরাপত্তা সংস্থার অভিযোগের পরিপ্রেক্ষিতে পরিষদ এই সিদ্ধান্ত নিয়েছে। অভিযোগে বলা হয়েছে, এই বিজ্ঞাপন ট্রাফিক আইন লঙ্ঘন। কোম্পানিকে ২০ এপ্রিলের মধ্যে এই বিজ্ঞাপনটি অপসারণ বা পরিবর্তন করতে নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানটি তা গ্রহণ করেছে।

বিজ্ঞাপনে বাস চালক হয়েছেন ধোনি

CSK की हार की हैट्रिक के बाद बढ़ीं MS Dhoni की मुश्किलें, इस विज्ञापन पर दर्ज हुई शिकायत

বিজ্ঞাপনে মহেন্দ্র সিং ধোনিকে চোখে চশমা লাগিয়ে বাস চালাতে দেখা যায়। ধোনি হঠাৎ মাঝ রাস্তায় বাস থামায় এবং পুরো যান চলাচল বন্ধ হয়ে যায় এবং ধোনি বাসের সিঁড়িতে বসে পড়ে। আসলে আইপিএলের সুপার ওভার দেখার জন্য ধোনিকে এই সব করতে দেখা যায়। ট্রাফিক পুলিশ তাকে এর কারণ জিজ্ঞেস করলে তার উত্তর ছিল সুপার ওভার চলছে।

Leave a comment

Your email address will not be published.