CSK vs MI: ধোনির চাপে সিদ্ধান্ত বদলাতে বাধ্য হলেন অ্যাম্পায়ার, ভিডিয়ো দেখে আপনারাও হবে অবাক

আইপিএল ২০২২ এর ৫৯তম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে ওয়াংখেড়ে স্টেডিয়ামে গতকাল ১২ মে খেলা হয়েছে। এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ৫ উইকেটে জিতে নেয় আর চেন্নাইয়ের প্লেঅফে যাওয়ার স্বপ্নে জল ঢেলে দেয়। এর সঙ্গেই মুম্বইয়ের পর চেন্নাইয়ের দল আইপিএল ২০২২ থেকে ছিটকে যাওয়া দ্বিতীয় দল হয়ে গিয়েছে। অন্যদিকে এই দুই দলের ম্যাচ চলাকালীন এমন একটা মুহূর্তও আসে যেখানে অ্যাম্পায়ার এমএস ধোনির জোরদার আবেদনের চাপে পড়ে ব্যাটসম্যানকে আউট দেন।

এমএস ধোনির জোরদার আবেদনে চাপে পড়েন আম্পায়ার

 

আসলে মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসের ষষ্ঠ ওভারে চেন্নাই সুপার কিংসের হয়ে বল করতে আসেন সিমরজিত সিং। তার এই ওভারের একটি বল মুম্বইয়ের ব্যাটসম্যান ঋত্বিক শৌকিনকে লেগ সাইডে বিট করে সোজা সিএসকের অধিনায়ক আর উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনির হাতে জমা পড়ে। এই অবস্থায় ধোনি বল ধরেই জোরদার আবেদন করে। যা দেখে বোলারও অ্যাম্পায়ারের কাছে আউটের আবেদন করেন। তবে প্রথম তো আম্পায়ার বলটিকে ওয়াইড দেওয়ার মুডে ছিলেন কিন্তু হঠাত করেই ধোনির উৎসাহ দেখে নিজেকে আটকাতে পারেননি আর এই অবস্থায় তিনি চাপে পড়ে ঋত্বিক শৌকিনকে আউট দেন।

ডিআরএস নিয়ে বাঁচলেন ঋত্বিক

CSK vs MI: ধোনির চাপে সিদ্ধান্ত বদলাতে বাধ্য হলেন অ্যাম্পায়ার, ভিডিয়ো দেখে আপনারাও হবে অবাক 1

এই ঘটনার পর মুম্বইয়ের ব্যাটসম্যান ঋত্বিক শৌকিন এক মুহূর্ত দেরী করেননি আর দ্রুতই ডিআরএস নেন। এর ফলে জলের মত সবকিছু পরিস্কার হয়ে যায়। বল ব্যাট থেকে অনেকটাই দূরে ছিল। কিন্তু আম্পায়ার চাপে পড়ে ঋত্বিককে আউট দিয়ে দেন। শেষমেশ অ্যাম্পায়ারকে নিজের সিদ্ধান্ত বদল করতে হয়। অন্যদিকে এই পুরো ঘটনা দেখে আরও একবার আইপিএল ২০২২ এ হয়ে চলে জঘন্য অ্যাম্পায়ারিং দেখে মানুষ প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.