ধোনির ওপর করা যোগরাজ  সিংহের মন্তব্যকে কটাক্ষ কাইফের 1

ভারতের সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ কাইফ, এমএস ধোনি ও বিরাট কোহলির বিরুদ্ধে যোগরাজ সিংয়ের সাম্প্রতিক মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। চাঞ্চল্যকর উত্তেজনায় ভারতের সাবেক ক্রিকেটার ও যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ ধোনী ও কোহলিকে তার ছেলের সাথে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন।
তাঁর সাহসী বক্তব্যের জন্য পরিচিত, যোগরাজ দাবি করেছেন যে ধোনি এবং কোহলি উভয়ই যুবরাজের সাথে বিশ্বাসঘাতকতা করেছিলেন, এই বলে যে দুজনই প্রাক্তন ব্যাটসম্যানকে পিঠে ছুরিকাঘাত করেছিল। ভারতের হয়ে খেলে থাকা অন্যতম সেরা ম্যাচজয়ী যুবরাজ বিশ্বকাপে অংশ নিতে ব্যর্থ হয়ে গত বছর খেলা থেকে অবসর নিয়েছিলেন।ধোনির ওপর করা যোগরাজ  সিংহের মন্তব্যকে কটাক্ষ কাইফের 2

বাঁহাতি ব্যাটসম্যান, আসলে ক্যান্সার থেকে অলৌকিকভাবে পুনরুদ্ধারের পরে দলে নিজের জায়গাটা সিমেন্ট করতে পারেনি। ২০১৭ সালে, তিনি ওডিআই দলে ফিরেছেন ৪ বছরেরও বেশি সময় পরে। ঘরের সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে ১৫০ রানের ইনিংস খেলে তিনি তাত্ক্ষণিকভাবে ছাপ ফেলেছিলেন, কিন্তু সেই পারফরম্যান্সটি গড়ে তুলতে পারেননি এবং মাত্র কয়েকমাস পরে বাদ পড়েছিলেন।
যুবরাজ যেভাবে যুবরাজের ক্যারিয়ার শেষ হয়েছে, তার জন্য ধোনি ও কোহলির কাছে গুলি চালিয়ে যাচ্ছেন, মোহাম্মদ কাইফ অন্যথায় বিশ্বাস করেন। সাম্প্রতিক এক সাক্ষাত্কারে মোহাম্মদ কাইফ বলেছিলেন যে যোগরাজের অভিযোগ সত্য নয়। একই সাথে প্রাক্তন এই ক্রিকেটার স্বীকার করেছিলেন যে যুবরাজের আরও বেশি সুযোগ পাওয়া উচিত ছিল।

ধোনির ওপর করা যোগরাজ  সিংহের মন্তব্যকে কটাক্ষ কাইফের 3

“আমি মনে করি না যে যুবির পিতার অভিযোগ সত্য। তবে হ্যাঁ, যুভি একটি সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেট চ্যাম্পিয়ন, তাঁর আরও সুযোগ পাওয়া উচিত ছিল। তবে ভারতে কোনও খেলোয়াড় যদি কয়েকটি ম্যাচের জন্য ফর্মটি হারিয়ে ফেলেন তবে স্পটটি সংরক্ষণ করা সহজ নয়। কারণ অনেক প্রতিভাবান খেলোয়াড়ই টিম ইন্ডিয়ার প্রবেশের অপেক্ষায় রয়েছেন, ”মোহাম্মদ কাইফ হেলো অ্যাপের মাধ্যমে বলেছিলেন।

যোগরাজ বলেছিলেন যে সৌরভ গাঙ্গুলি যেভাবে ধোনি যুবরাজকে ফিরিয়ে দেননি। এর জবাবে মোহাম্মদ কাইফ বলেছিলেন যে ভারতীয় দলের নেতৃত্বাধীন তিনিই যেহেতু চান তিনি যে দল বেছে নেবেন তার ধোনির সমস্ত অধিকার ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *