ভারতের সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ কাইফ, এমএস ধোনি ও বিরাট কোহলির বিরুদ্ধে যোগরাজ সিংয়ের সাম্প্রতিক মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। চাঞ্চল্যকর উত্তেজনায় ভারতের সাবেক ক্রিকেটার ও যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ ধোনী ও কোহলিকে তার ছেলের সাথে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন।
তাঁর সাহসী বক্তব্যের জন্য পরিচিত, যোগরাজ দাবি করেছেন যে ধোনি এবং কোহলি উভয়ই যুবরাজের সাথে বিশ্বাসঘাতকতা করেছিলেন, এই বলে যে দুজনই প্রাক্তন ব্যাটসম্যানকে পিঠে ছুরিকাঘাত করেছিল। ভারতের হয়ে খেলে থাকা অন্যতম সেরা ম্যাচজয়ী যুবরাজ বিশ্বকাপে অংশ নিতে ব্যর্থ হয়ে গত বছর খেলা থেকে অবসর নিয়েছিলেন।ধোনির ওপর করা যোগরাজ  সিংহের মন্তব্যকে কটাক্ষ কাইফের 1

বাঁহাতি ব্যাটসম্যান, আসলে ক্যান্সার থেকে অলৌকিকভাবে পুনরুদ্ধারের পরে দলে নিজের জায়গাটা সিমেন্ট করতে পারেনি। ২০১৭ সালে, তিনি ওডিআই দলে ফিরেছেন ৪ বছরেরও বেশি সময় পরে। ঘরের সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে ১৫০ রানের ইনিংস খেলে তিনি তাত্ক্ষণিকভাবে ছাপ ফেলেছিলেন, কিন্তু সেই পারফরম্যান্সটি গড়ে তুলতে পারেননি এবং মাত্র কয়েকমাস পরে বাদ পড়েছিলেন।
যুবরাজ যেভাবে যুবরাজের ক্যারিয়ার শেষ হয়েছে, তার জন্য ধোনি ও কোহলির কাছে গুলি চালিয়ে যাচ্ছেন, মোহাম্মদ কাইফ অন্যথায় বিশ্বাস করেন। সাম্প্রতিক এক সাক্ষাত্কারে মোহাম্মদ কাইফ বলেছিলেন যে যোগরাজের অভিযোগ সত্য নয়। একই সাথে প্রাক্তন এই ক্রিকেটার স্বীকার করেছিলেন যে যুবরাজের আরও বেশি সুযোগ পাওয়া উচিত ছিল।

ধোনির ওপর করা যোগরাজ  সিংহের মন্তব্যকে কটাক্ষ কাইফের 2

“আমি মনে করি না যে যুবির পিতার অভিযোগ সত্য। তবে হ্যাঁ, যুভি একটি সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেট চ্যাম্পিয়ন, তাঁর আরও সুযোগ পাওয়া উচিত ছিল। তবে ভারতে কোনও খেলোয়াড় যদি কয়েকটি ম্যাচের জন্য ফর্মটি হারিয়ে ফেলেন তবে স্পটটি সংরক্ষণ করা সহজ নয়। কারণ অনেক প্রতিভাবান খেলোয়াড়ই টিম ইন্ডিয়ার প্রবেশের অপেক্ষায় রয়েছেন, ”মোহাম্মদ কাইফ হেলো অ্যাপের মাধ্যমে বলেছিলেন।

যোগরাজ বলেছিলেন যে সৌরভ গাঙ্গুলি যেভাবে ধোনি যুবরাজকে ফিরিয়ে দেননি। এর জবাবে মোহাম্মদ কাইফ বলেছিলেন যে ভারতীয় দলের নেতৃত্বাধীন তিনিই যেহেতু চান তিনি যে দল বেছে নেবেন তার ধোনির সমস্ত অধিকার ছিল।

SHARE
  • আরও পড়ুন

    ওয়ানডে ক্রিকেটে ভারতের হয়ে সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হওয়া ৫জন ব্যাটসম্যান

    ওয়ানডে ক্রিকেটে ভারতের হয়ে সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হওয়া ৫জন ব্যাটসম্যান
    ক্রিকেটের মাঠে যে কোনো ব্যাটসম্যানের কেরিয়ারে সেঞ্চুরির নিজেরই আলাদা গুরুত্ব থাকে তো সেই সঙ্গেই সেই খেলোয়াড় কোনো...

    ভারতের এই তিন মিডল অর্ডার ব্যাটসম্যানকে যদি দেওয়া হতো ওপেনিংয়ের সুযোগ তো করতে পারতেন কামাল

    ভারতের এই তিন মিডল অর্ডার ব্যাটসম্যানকে যদি দেওয়া হতো ওপেনিংয়ের সুযোগ তো করতে পারতেন কামাল
    ক্রিকেটের খেলায় এমনিতে মাঠে কোনো দলের হয়ে নামা ১১জন খেলোয়াড়ের সবারই মিলিয়ে জুলিয়ে বিশেষ যোগদান থাকে, কিন্তু...

    এমএসকে প্রসাদের উপর আবারো ক্ষোভ প্রকাশ করলেন রায়না, বললেন…

    এমএসকে প্রসাদের উপর আবারো ক্ষোভ প্রকাশ করলেন রায়না, বললেন…
    বহু বছর ধরে টিম ইন্ডিয়ার মিডল অর্ডারকে শক্তিশালী করা সুরেশ রায়না দীর্ঘ সময় ধরে টিম ইন্ডিয়ার বাইরে...

    ব্র্যাড হগ বেছে নিলেন সর্বকালের সেরা অধিনায়ক, দেখে নিন কারা পেলেন জায়গা

    ব্র্যাড হগ বেছে নিলেন সর্বকালের সেরা অধিনায়ক, দেখে নিন কারা পেলেন জায়গা
    অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ব্র্যাড হগ নিজের সাম্প্রতিক টেস্ট ইলেভেন নির্বাচন করেছেন। তাতে চমকে দেওয়ার মতো বিষয় হলো...

    আইসিসির চেয়ারম্যান পদের জন্য সৌরভ ছাড়াও এই ২ ভারতীয়ও দাবীদার, দেখুন কার দাবি মজবুত

    আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এই মুহূর্তে একদিকে যেখানে করোনা ভাইরাসের পর ক্রিকেটকে আবার চালু করার চেষ্টা করছে অন্যদিকে...