চিপকের পিচ নিয়ে এই বড় বক্তব্য রাখলেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মাহেলা জয়বর্ধনে 1

চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচগুলিতে প্রথমে ব্যাটিংয়ে নামা দলগুলির ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মরসুমে অনেক অভিযোগ রয়েছে। তবে মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনে বলেছেন, এই পিচে খেলা অসম্ভব নয় তবে বেশ ধীর গতির। এখন পর্যন্ত এখানে ছয়টি ম্যাচ খেলে দল তিনবার দেড়শ রানের বেশি রান করেছে। যেখানে পাঁচটি ম্যাচে প্রথমে ব্যাটিং করা দলগুলি জিতেছে।

চিপকের পিচ নিয়ে এই বড় বক্তব্য রাখলেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মাহেলা জয়বর্ধনে 2

তবে রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ম্যাচটি ছিল হাই স্কোরিং। প্রথম ব্যাটিংয়ের সময় চার উইকেটে ২০৪ রান করার পরে বিরাট কোহলির দল ৩৮ রানে ম্যাচ জয়ী হয়েছিল। জয়বর্ধনে দিল্লির ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে বলেছেন, “ব্যাট করার জন্য এটি কোনও অসম্ভব উইকেট নয়। এটি একটি ভাল এবং প্রতিযোগিতামূলক পিচ। যে কোনও দল বা ব্যাটসম্যানের পরিস্থিতি অনুযায়ী সামঞ্জস্য করা জরুরি। এক্ষেত্রে আমরা আমাদের পরিকল্পনা তৈরি করছি, এটি চ্যালেঞ্জিং হলেও আমাদের বোলাররা ভাল করেছে।”

DCvsMI: ম্যাচে হতে পারে ৭টি রেকর্ডস, ঋষভ পন্থের কাছে বড়ো রেকর্ড গড়ার সুযোগ

৪৩ বছর বয়সী এই প্রাক্তন শ্রীলঙ্কার খেলোয়াড় বলেছেন যে, “ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে চোটের কারণে হার্ডিক পাণ্ডিয়া এখনও বোলিং করতে পারছেন না।” তিনি বলেছেন, “আমরা এই মরসুমে তার বোলিং দেখার অপেক্ষায় রয়েছি, তবে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে সম্ভবত তিনি সামান্য চোট পেয়েছিলেন এবং চোট থেকে সেরে উঠছেন। আমরা এখনই তার সম্পর্কে কোনও ঝুঁকি নিতে চাই না। আশা করছি আগামী কয়েক সপ্তাহেই তাকে বোলিং করতে দেখা যাবে।” মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হচ্ছে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

Leave a comment

Your email address will not be published.