ইডেন গার্ডেন্সে খেলার জন্য মুখিয়ে রয়েছি - কেকেআরে রিটেন হওয়ার পর বার্তা ভেঙ্কটেশ আইয়ারের 1

আইপিএল ২০২২ নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স (KKR) অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারকে ধরে রেখেছে। কেকেআর ভেঙ্কটেশকে ৮ কোটিতে ধরে রেখেছে। ভেঙ্কটেশ আইপিএল ২০২১-এ UAE লেগের সময় শিরোনাম কেড়েছিলেন। কেকেআরের হয়ে ধুমধাম ওপেনিং দিয়ে শুরু করেছিলেন তিনি। তিনি টুর্নামেন্টে ১০টি ম্যাচ খেলেন এবং ৪১.১১ গড়ে ৩৭০ রান করেন এবং ১৩০ এর কাছাকাছি স্ট্রাইক রেট করেন। এই কারণেই কেকেআর সদ্য উদীয়মান এই খেলোয়াড়কে হারাতে চায়নি। অন্যদিকে, ভেঙ্কটেশ আইয়ার বহাল থাকার বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন, ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানিয়েছেন, যার কারণে তিনি ক্রিকেট বিশ্বে নাম করতে পারেন।

Merko sab aata hai, mai expert hu': Twitterati laud all-rounder Venkatesh  Iyer for a superb spell against DC

এই নিয়ে ভেঙ্কটেশ বলেছেন, “আমি ফিরে আসতে পেরে সত্যিই খুশি, কেকেআর হল সেই ফ্র্যাঞ্চাইজি যে আমাকে সেই বড় ব্রেক দিয়েছে এবং আমাকে ক্রিকেট বিশ্বের সাথে পরিচয় করিয়ে দিয়েছে। আমার উপর বিশ্বাস করার জন্য আমি কেকেআর ম্যানেজমেন্টের কাছে অত্যন্ত কৃতজ্ঞ।” ভেঙ্কটেশ আইয়ার আরও বলেছিলেন যে তিনি যখন কেকেআর-এর হয়ে খেলছেন তখন তিনি ‘ঘরে’ বোধ করেন এবং যোগ করেছেন যে কলকাতা ফ্র্যাঞ্চাইজি তাকে ভারতীয় দলে অভিষেক করার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

Everything that you need to know about Venkatesh Iyer

এছাড়াও কলকাতার ইডেন গার্ডেনে দর্শকদের সামনে খেলার জন্য মুখিয়ে আছেন ভেঙ্কটেশ। ইডেন গার্ডেনে খেলার জন্য উন্মুখ ভেঙ্কটেশ বলেছেন, “আমি মনে করি কেকেআরের সাথে যুক্ত হতে পেরে আমি ঘরে বসে অনুভব করছি। ফ্র্যাঞ্চাইজিটি আমার আন্তর্জাতিক কেরিয়ারকে উন্নত করতেও খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আমি ইডেন গার্ডেনে খেলার জন্য মুখিয়ে আছি। সেখানে উপস্থিত হওয়া এবং ভরা ভিড়ের সামনে খেলা সবসময়ই বিশেষ।” আগের মতো এবারও মোটা অঙ্কের টাকা দিয়ে ভেঙ্কটেশকে ধরে রেখেছে ফ্র্যাঞ্চাইজি। ভেঙ্কটেশকে কেকেআর ২০ লক্ষ টাকায় কিনেছিল, কিন্তু একই মরসুমে তিনি দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে শিরোনাম করেছিলেন। ২০ লাখ থেকে ৮ কোটি টাকা সরাসরি বেতন দিয়ে কেকেআর তাকে ধরে রেখেছে। অর্থাৎ তার বেতন বেড়েছে ৪০ গুণ। গত মাসেই নিউজিল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ভেঙ্কটেশের।

Leave a comment

Your email address will not be published.