ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে সব থেকে কম রানে অল আউট হয়েছে এমন টিমের তালিকা 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ক্রিকেট এমন একটি খেলা, যেখানে আগে থেকে কোনো কিছুই ধারণা করা চলেনা। আমরা যারা ক্রিকেট দেখতে ভালোবাসি, তারা জানি যে একটি ক্রিকেট ম্যাচের ফল সম্পর্কে আগে থেকে ভবিষ্যৎবাণী করাটা কখনোই উচিত নয়। একটি ভালো ইনিংস বা একটি ভালো বোলিং স্পেল ম্যাচের ফলাফল বদলে দিতে পারে, এবং সব থেকে ভালো টিমও অনেক কম রানে অল আউট হয়ে যেতে পারে, যা আদতে আমাদের ধারণার অতীত। এরকমই কয়েকটি ম্যাচের ফলাফল সম্পর্কে আমরা জেনে নেবো, যেগুলো ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে ঘটে চলা ম্যাচগুলোতে আমরা দেখতে পেয়েছি গত কয়েক বছরে।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে সব থেকে কম রানে অল আউট হয়েছে এমন টিমের তালিকা 2

বলে রাখা উচিত, যে এই প্রত্যেকটি ম্যাচেই ভীষণই অপ্রত্যাশিতভাবে অনেক কম রানে অল আউট হয়ে যায় ভারত এবং ইংল্যান্ডের মতো শক্তিশালী টিমগুলো। ক্রিকেট ফ্যান হওয়ার সুবাদে আমরা সকলেই জানি যে ঠিক কতটা শক্তিশালী ভারত এবং ইংল্যান্ডের ব্যাটিং লাইন আপ এবং কিভাবে তারা বিশ্বের সেরা বোলারদের ভুগিয়েছে ইদানিংকালে।

Read More: ENGvsIND: ডেভিড মালানের উইকেট নিতেই উমেশ যাদব গড়লেন ইতিহাস, জাহির খানের এই রেকর্ড ছুঁলেন

এবার আসুন দেখে নেওয়া যাক বিস্তারিত

৩৬ অল আউট (ভারত বনাম অস্ট্রেলিয়া ১ম টেস্ট, এডিলেড, অস্ট্রেলিয়া, ডিসেম্বর ২০২০)

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে সব থেকে কম রানে অল আউট হয়েছে এমন টিমের তালিকা 3

এই টেস্টের প্রথম ইনিংসে ২৪৪ রান করলেও দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে গুটিয়ে যায় ভারতের ইনিংস। প্রথম ইনিংসে বিরাট কোহলি, চেতেশ্বর পূজারা এবং আজিঙ্ক্য রাহানের ভালো ব্যাটিংয়ের দরুন অপেক্ষাকৃত ভালো রান করলেও দ্বিতীয় ইনিংসে কেউই অস্ট্রেলিয়ান বোলারদের সামনে নিজেদের মেলে ধরতে পারেননি। টেস্ট ম্যাচটি অস্ট্রেলিয়া আট উইকেটে জিতে নেয়।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *