IPL 2022: দিল্লি ক্যাপিটাল্সে এসেই কলকাতার থেকে বেশি সুরক্ষিত মনে করছেন কুলদীপ যাদব !! 1

অভিজ্ঞ স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে খেলতে গিয়ে প্রথম ম্যাচেই দুর্দান্ত বোলিং করেছিলেন। এরপর বেশ প্রশংসা পাচ্ছেন তিনি। একই সময়ে, তাঁর সতীর্থ অক্ষর প্যাটেল (Axar Patel) বলেছিলেন যে কেকেআর থেকে দিল্লি দলে আসার পরে, কী হয়েছিল যার কারণে কুলদীপ যাদব এত ভালো বোলিং শুরু করেছিলেন।IPL 2022: দিল্লি ক্যাপিটাল্সে এসেই কলকাতার থেকে বেশি সুরক্ষিত মনে করছেন কুলদীপ যাদব !! 2

অক্ষর প্যাটেলের মতে, কুলদীপ যাদব যখন কেকেআর টিমে ছিলেন, তখন তার স্থান একাদশে নিশ্চিত ছিল না। তিনি খেলবেন কি না তা তিনি জানেন না তবে দিল্লি ক্যাপিটালসের ক্ষেত্রে তা নয়। তিনি একাদশে নিজের জায়গা নিয়ে নিরাপদ এবং সে কারণেই তার ভিতরের ভয় কেটে গেছে।

Read More: IPL 2022: মোহাম্মদ শামির বোলিংয়ে ভ্যাবাচ্যাকা খেলেন ডি কক, হারালেন উইকেট !!

ইন্ডিয়া টুডে-এর খবর অনুযায়ী, কুলদীপ যাদব (Kuldeep Yadav) সম্পর্কে অক্ষর প্যাটেল (Axar Patel) বলেছেন, “এটা সবই মানসিকতার খেলা। কুলদীপ যাদব আইপিএলে লড়াই করছিলেন কারণ টিমে তার জায়গা নিশ্চিত হয়নি। তিনি জানতেন না যে তিনি তার সব ম্যাচ খেলবেন কি না। তবে এখানে আসার পর তিনি জানেন যে তিনি সব ম্যাচই খেলবেন। যখন আপনি জানেন যে টিমে আপনার জায়গা নিশ্চিত হয়ে গেছে এবং দু-এক ম্যাচে খারাপ পারফরম্যান্সের পর আপনাকে বাদ দেওয়া হবে না, তখন আপনি আপনার সেরাটা দেবেন।”

IPL 2022: দিল্লি ক্যাপিটাল্সে এসেই কলকাতার থেকে বেশি সুরক্ষিত মনে করছেন কুলদীপ যাদব !! 3

আমরা আপনাকে জানিয়ে রাখি যে আইপিএলের শেষ দুটি মরসুম কুলদীপ যাদবের জন্য ভালো ছিল না। তিনি কেকেআর থেকে অনেক সুযোগ পাননি এবং তিনি বেঞ্চে বসে ছিলেন। যদিও এই মরসুমে তিনি দিল্লি ক্যাপিটালসের টিমের অংশ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রথম ম্যাচে তিনি একাদশে অন্তর্ভুক্ত ছিলেন। টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে মাত্র ১৮ রানে ৩ উইকেট নেন তিনি।

Leave a comment

Your email address will not be published.