মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে দেওয়ার পর বেদনা প্রকাশ করেছেন কাইরন পোলার্ড! বললেন এই কথা 1

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে খেলা কাইরন পোলার্ড (Kieron Pollard) বর্তমানে তার কেরিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। আইপিএল ২০২২ (IPL 2022) মরসুমটি মুম্বই ইন্ডিয়ান্সের জন্য সবচেয়ে হতাশাজনক ছিল, যারা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশিবার চ্যাম্পিয়ন হয়েছে। এই বছর, রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটিকে তাদের প্রথম জয় নিশ্চিত করতে নয়টি ম্যাচ অপেক্ষা করতে হয়েছিল, কারণ ১৫তম মরসুমে দলের সবচেয়ে বড় শক্তি সম্পূর্ণ ফ্লপ হয়ে গিয়েছিল, বিশেষত কাইরন পোলার্ড।

সোশ্যাল মিডিয়ায় বেদনা প্রকাশ করেছেন কাইরন পোলার্ড

আইপিএল ২০২২-এর জন্য মুম্বই ইন্ডিয়ান্স ৬ কোটি টাকায় কাইরন পোলার্ডকে ধরে রেখেছিল। গত বেশ কয়েক বছর ধরে তিনি দলের হয়ে অনেক ম্যাচ জেতানো পারফরম্যান্স দিয়েছেন, যাতে তিনি দলকে নিজের মতো করে জিতেছেন। কিন্তু সদ্য শেষ হওয়া মরসুমে পোলার্ডের ব্যাট শান্ত থাকে এবং তাকেও দল থেকে বিদায়ের পথ দেখানো হয়। এখন তিনি এই মরসুমে পারফরম্যান্স সম্পর্কে ইনস্টাগ্রামে আবেগের সাথে লিখেছেন, “যখন আমি পিছনে ফিরে দেখি, আইপিএল ২০২২ দল হিসেবে আমাদের জন্য খুবই হতাশাজনক ছিল। এতে কতটা ক্ষতি হবে তা ভাবা যায় না। আইপিএল ২০২২ থেকে আমরা অনেক কিছু শিখেছি। আমরা মাথা উঁচু করে এগিয়ে যাই। পরের মরসুমে আমাদের কিছু পরিবর্তন করার সুযোগ আছে। অভিনন্দন হার্দিক পান্ডিয়া এবং গুজরাট টাইটানসকে। ভাল খেলেছে এবং ভাল করেছে তারা।”

আইপিএল ২০২২-এ প্রথমবার বাদ পড়লেন কাইরন পোলার্ড

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে দেওয়ার পর বেদনা প্রকাশ করেছেন কাইরন পোলার্ড! বললেন এই কথা 2

এর সাথে, আমরা যদি আইপিএল ২০২২-এ কাইরন পোলার্ডের পারফরম্যান্সের কথা বলি, এই বছর তিনি বোলিং এবং ব্যাটিং উভয় ক্ষেত্রেই খারাপ প্রমাণিত হয়েছেন। আইপিএল ২০২২-এর ১১ ম্যাচে কাইরন পোলার্ড ১৪৪ রান করেছেন এবং ৪ উইকেট নিয়েছেন। তার খারাপ ফর্মের কারণে, মুম্বই ইন্ডিয়ান্সকে অনেক ম্যাচ হারতে হয়েছিল, দলে বিশেষ অবদান না রাখার কারণে, মরসুমের মাঝখানে তাকে বেঞ্চে রাখা হয়েছিল। উল্লেখ্য, এর আগে কোনো মরসুমেই বাদ পড়েননি তিনি।

Read More: ভারতের যে কোনও ঘরোয়া ক্রিকেটার স্বচ্ছন্দে দক্ষিণ আফ্রিকা দলে আসতে পারে, এল চাঞ্চল্যকর দাবি

Leave a comment

Your email address will not be published.