DC vs SRH: দিল্লির বিরুদ্ধে ২১ রানে হারের পর হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন একে করলেন দায়ী

আইপিএল ২০২২ এর ৫০তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ দিল্লি ক্যাপিটালসের দল ২১ রানে জিতে নেয়। এই ম্যাচে টসে জিতে হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। জবাবে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস দল ডেভিড ওয়ার্নার আর রোম্যান পাওয়েলের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রানের বিশাল স্কোর খাড়া করে হায়দরাবাদকে ২০৮ রানের লক্ষ্য দেয়।

জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদের দলের হয়ে নিকোলস পূরণ হাফসেঞ্চুরি করে দলকে জেতানোর চেষ্টা করেন, কিন্তু হায়দরাবাদের দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৬ রানই করতে পারে আর এই ম্যাচ তারা ২১ রানে হেরে যায়। এই ম্যাচে হারের পর হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে সামান্য নিরাশ দেখিয়েছে। ম্যাচ শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে তার বয়ানে সেই নিরাশাও ঝরে পড়েছে।

ম্যাচের পর কী বললেন উইলিয়ামসন

DC vs SRH: দিল্লির বিরুদ্ধে ২১ রানে হারের পর হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন একে করলেন দায়ী 1

দিল্লির বিরুদ্ধে লজ্জাজনক হারের পর হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন জানিয়েছেন যে দিল্লি ভাল স্কোর করেছিল। ডেভিড ওয়ার্নার ভাল ব্যাটিং করেছেন আর পাওয়েলও। তার দলের সকলেই দলের হয়ে যোগদান দেওয়া নিয়ে কাজ করছে। তিনি বলেন,

“আমার হিসেবে দিল্লি একটা ভাল স্কোর করেছিল। আমাদের ব্যাটসম্যানদের মধ্যে আত্মবিশ্বাস ছিল। এটা একটা ছোট মাঠ আর শিশিরও পড়েছিল। যদি আমরা উইকেট হাতে রাখতাম তো সম্ভবত বিষয়টা অন্যরকম হত। আমরা ফিরে গিয়ে বিষয়গুলোকে সরল রাখতে চাই”।

DC vs SRH: দিল্লির বিরুদ্ধে ২১ রানে হারের পর হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন একে করলেন দায়ী 2

ওয়ার্নার আর পাওয়েলকে নিয়ে কেন উইলিয়ামসন বলেন,

“ডেভিড ওয়ার্নার আর পাওয়েল দুর্দান্ত ব্যাটিং করেন আর একটা স্কোর করেছে। উমরানের জন্য এটা শেখার ভাল সুযোগ। যখন আপনি এমন পিচে বিশ্বের ভাল ব্যাটসম্যানদের মুখোমুখি হন তো আপনাকে শিখতে হবে। ও একজন ভাল খেলোয়াড় আর ভবিষ্যতেও ভাল করবে। এই ম্যাচে আমরা যথেষ্ট চাপে ছিলাম। আমাদের কাছে কিছু ম্যাচ বাকি রয়েছে যেখানে আমরা ভাল প্রদর্শন করতে চাইব। পুরণ আর মার্করাম ভাল ব্যাটিং করেছে। আপনি ওদের আশেপাশে আরও কিছু ভাল পার্টনারশিপ চাইবেন। আমরা বড় রান তাড়া করার যথেষ্ট কাছে ছিলাম। আমাদের বল হাতে আরও কিছু রান আটকাতে হবে। আপনি নিসন্দেহে রান করতে চাইবেন। আমি নিজের ব্যাটিং নিয়ে কাজ করছি আর দলের জন্য নিজের ভূমিকা পালন করতে চাই। প্রত্যেকটি দল শক্তিশালী আর আমরা সকলে দলের হয়ে একসঙ্গে যোগদান দিতে কাজ করছি”।

Leave a comment

Your email address will not be published.