এই তারকা বললেন, যদি রাজস্থান রয়্যালস ফাইনালে যায় তো বাটলারের হাতে ভাঙ্গবে বিরাট কোহলির এই অনন্য রেকর্ড 1

রাজস্থান রয়্যালসের ওপেনিং ব্যাটসম্যান জস বাটলার আইপিএল ২০২২ এ এখনও পর্যন্ত সর্বাধিক রান করে অরেঞ্জ ক্যাপের দৌড়ে শীর্ষে রয়েছেন। জস বাটলার এই মরশুমে যথেষ্ট আক্রামণাত্মক ব্যাটিং করেছেন আর যেভাবে তিনি ব্যাতিং করছেন তা দেখে টিম ইন্ডিয়ার প্রাক্তন স্পিনার হরভজন সিং অর্থাৎ ভাজ্জির মনে হয়েছে যে বাটলারই সেই খেলোয়াড় যিনি বিরাট কোহলির আইপিএলে সেই বিশেষ রেকর্ড ভাঙতে পারেন। আসুন জেনে নেওয়া যাক ভাজ্জি বিরাট কোহলির কোন রেকর্ডের কথা বলেছেন,

বাটলার ভাঙতে পারেন বিরাটের রেকর্ড

এই তারকা বললেন, যদি রাজস্থান রয়্যালস ফাইনালে যায় তো বাটলারের হাতে ভাঙ্গবে বিরাট কোহলির এই অনন্য রেকর্ড 2

আইপিএল ২০২২ এ রাজস্থান রয়্যলয়াসের ওপেনিং ব্যাটসম্যান যে মেজাজে ব্যাটিং করছেন তা দেখে ভাজ্জির মনে হচ্ছে যে বাটলার বিরাট কোহলির রেকর্ড ভাঙতে পারেন। আসলে আইপিএল ২০১৬য় বিরাট কোহল ৯৭৩ রান করেছিলেন, যা এখনও পর্যন্ত কোনো ব্যাটসম্যান ভাঙতে পারেননি। কিন্তু বর্তমান মরশুমে যদি রাজস্থান রয়্যালস ফাইনালে জায়গা করে নেয় তো জস বাটলারের কাছে বিরাট কোহলির এই রেকর্ড ভাঙার ভীষণই ভাল সুযোগ থাকবে।

জোস বাটলার এই আইপিএলে করেছেন বিস্ফোরক ব্যাটিং

এই তারকা বললেন, যদি রাজস্থান রয়্যালস ফাইনালে যায় তো বাটলারের হাতে ভাঙ্গবে বিরাট কোহলির এই অনন্য রেকর্ড 3

রাজস্থান রয়্যালসের হয়ে ব্যাটিং করে জোস বাটলার এখনও পর্যন্ত ১১টি ম্যাচে ৬৫.৩৩ গড়ে ৫৮৮ রান করেছেন, যার মধ্যে ৩টি সেঞ্চুরি আর ৩টি হাফসেঞ্চুরিও রয়েছে। ভাজ্জি স্পোর্টস ক্রীড়ার সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন,

“বাটলার যেভাবে ব্যাটিং করছেন আর যে ধরণের ফর্ম উনি দেখিয়েছেন, তাকে থামানো ভীষণই মুশকিল। উনি নিশ্চিতভাবে বিরাট কোহলির রেকর্ড ভাঙতে পারেন। তবে আগামীদিনে গিয়ে পিচ স্লো হয়ে যাবে কিন্তু এটা দেখা ইন্টারেস্টিং হবে যে উনি স্পিন বোলিংয়ের বিরুদ্ধে কীভাবে ব্যাটিং করেন। যদি উইকেট ভাল থাকে তো উনি আরামসে বিরাট কোহলির রেকর্ড ভাঙতে পারেন। রাজস্থান রয়্যালস যদি ফাইনালে যায় তো আমার সম্পূর্ণ বিশ্বাস যে বাটলার বিরাটের চেয়ে এগিয়ে যেতে পারেন”।

পাঞ্জাব কিংসের সঙ্গে পরবর্তী ম্যাচ

এই তারকা বললেন, যদি রাজস্থান রয়্যালস ফাইনালে যায় তো বাটলারের হাতে ভাঙ্গবে বিরাট কোহলির এই অনন্য রেকর্ড 4বা

রাজস্থান রয়্যাল এই মরশুমে যথেষ্ট ভাল প্রদর্শন করে ১০টি ম্যাচের মধ্যে ৬টি ম্যাচ জিতেছে আর ৪টি ম্যাচ হেরে ১২ পয়েন্টস নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে। এমনকী এই দলকে প্লে অফে জায়গা করে নেওয়ার প্রবল দাবিদার মনে করা হচ্ছে। রাজস্থান রয়্যালসের পরবর্তী ম্যাচ পাঞ্জাব কিংসের সঙ্গে গতকাল খেলা হয়েছে। এই ম্যাচ রাজস্থান রয়্যালস নিজেদের দুর্দান্ত ব্যাটিং প্রদর্শনে জিতে নিয়েছে।

Leave a comment

Your email address will not be published.