VIDEO: মাঝ মাঠে জিমি নিশমের সঙ্গে প্রতারণা করলেন অশ্বিন, কপাল পুড়ল রাজস্থানের

রবিবার খেলা হওয়া ডবল হেডারের দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালস আর লখনউ সুপার জায়ান্টস মুখোমুখী হয়েছিল। এই ম্যাচ রাজস্থান রয়্যালস সজজেই জিতে যায়।  এই ম্যাচে রাজস্থান রয়্যালসের ব্যাটিং চলাকালীন জিমি নিশম রবিচন্দ্রন অশ্বিনের একটি ভুলের শিকার হয়ে যান। আসলে অশ্বিনের এক একটি ভুলের কারণে জিমি নিশম রানআউট হয়ে যান আর তাকে ব্যক্তিগত ১৪ রানেই প্যাভিলিয়নে ফেরত যেতে হয়। এই ম্যাচে অদ্ভুতভাবে রানআউট হন জিমি।

অশ্বিনের ভুলের শিকার হন নিশম

VIDEO: মাঝ মাঠে জিমি নিশমের সঙ্গে প্রতারণা করলেন অশ্বিন, কপাল পুড়ল রাজস্থানের 1

মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে খেলা হওয়া আইপিএল ২০২২ এর ৬৩তম ম্যাচে এবার তারকা ওপেনার জস বাটলারের ব্যাট কথা বলেনি। এরপর রাজস্থান রয়্যালসের অন্য ব্যাটসম্যানরা ইনিংস সামলান। সেই সময় জিমি নিশমও রান করার সুযোগ পান আর সকলের আশা ছিল যে জিমি রাজস্থানের হয়ে দুর্দান্ত ফিনিশিং করবেন, কিন্তু তিনি এমনটা করতে সফল হওয়ার আগেই অশ্বিনের একটি ভুলের কারণে প্যাভিলিয়নে ফিরতে হয়। আসলে অশ্বিন নিশমকে রান নেওয়ার কল দেখন আর নিজেই নিজের জায়গায় দাঁড়িয়ে থাকেন।

অশ্বিনের ভুলে দায় চাপে দলের ঘাড়ে

VIDEO: মাঝ মাঠে জিমি নিশমের সঙ্গে প্রতারণা করলেন অশ্বিন, কপাল পুড়ল রাজস্থানের 2

জিমি নিশম এই ম্যাচে ১২ বলে ১৪ রান করে আউট হন। যে সময় মনে হচ্ছিল যে জিমি দলের জন্য ভালভাবে ইনিংস ফিনিশ করবেন তখনই অশ্বিনের এই ভুলে তিনি রান আউট হয়ে যান, যা রাজস্থান রয়্যালসের লোকসানের কারণ হয়ে দাঁড়ায়। এই ঘটনায় অশ্বিন রান নেওয়ার জন্য নিশমকে ডাকেন আর নিশমও তার কল শুনে দৌড় লাগান, কিন্তু অশ্বিন নিজের মত বদলে নিজের প্রান্তেই দাঁড়িয়ে থাকেন, ততক্ষণে জিমি অশ্বিনের কাছে পৌঁছে গিয়েছিলেন। এই রানআউটের লোকসান হয় রাজস্থানের আর তারা লখনউ সুপার জায়ান্টসের সামনে মাত্র ১৭৯ রানের লক্ষ্যই রাখতে পারে।

যশস্বী জয়সওয়াল করেন বিস্ফোরক ব্যাটিং

VIDEO: মাঝ মাঠে জিমি নিশমের সঙ্গে প্রতারণা করলেন অশ্বিন, কপাল পুড়ল রাজস্থানের 3

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালসের তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল ৬টি বাউন্ডারি আর ১টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৪১ রান করেন। যশস্বীর পর দেবদত্ত পডিক্কল ৩৯(১৮) আর অধিনায়ক সঞ্জু স্যামসন ৩২(২৪) রান করেন, যার সৌজন্যেই রাজস্থান রয়্যালস লখনউয়ের সামনে ১৭৯ রানের লক্ষ্য রাখতে সফল হয়।

Leave a comment

Your email address will not be published.