ভারতের এই ক্রিকেটারের বিরুদ্ধে পরিকল্পনা করা বেশ কঠিন, মানলেন ইংরেজ ওপেনার ররি বার্নস 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শুরু হতে চলেছে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে। উভয় দল ইতিমধ্যেই চেন্নাই পৌঁছে গিয়েছে এবং আগামী এক সপ্তাহের জন্য পৃথকভাবে কোয়ারেন্টিনে থাকবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ তিনটি টেস্ট ম্যাচ মিস করা ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি আবারও দলে ফিরেছেন, আর হার্দিক পান্ডিয়াকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে অস্ট্রেলিয়াকে হারিয়ে দেশে ফিরে এসেছে। একই সাথে ইংল্যান্ড শ্রীলঙ্কাকে তাদের ঘরের মাটিতে ২-০ ব্যবধানে পরাজিত করে ভারতে পৌঁছেছে।

Highlights, India vs England, 3rd Test, Day 5: India win by 203 runs, trail  the hosts 1-2 | Cricket News – India TV

আর এই পরিস্থিতিতে ইংল্যান্ডের কাছে সব থেকে চিন্তার বিষয় হবে তারকা পেসার জসপ্রীত বুমরাহের অন্তর্ভুক্তি। ইংল্যান্ডের ওপেনার ররি বার্নস স্বীকার করেছেন যে ভারতের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ এর বিপক্ষে পরিকল্পনা করা অত্যন্ত কঠিন কাজ। ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বক্তব্য রেখে ররি বার্নস বলেছেন, “বুমরাহ এমন একজন ক্রিকেটার যার বিরুদ্ধে পরিকল্পনা করা কঠিন, তাই না? বোলিং করতে এসে বা বোলিংয়ের সময় তিনি একেবারে আলাদা ধরণে থাকেন। এটি কেবল ওনার অ্যাঙ্গেলে কাজ করার বিষয়। আমি ভারত এবং অস্ট্রেলিয়ার সিরিজটি দেখেছি, সেরা একাদশ না খেলার পরেও ভারত সেখানে জয় নিবন্ধনে সফল হয়েছিলেন। তাদের ঘরোয়া অবস্থাতে আমাদের পক্ষে বেশ চ্যালেঞ্জের হতে চলেছে, কিন্তু আমি এর অপেক্ষায় আছি।”

Jasprit Bumrah will be used for 'important' Test series: MSK Prasad |  Cricket News – India TV

এদিকে ইংল্যান্ডের দুই স্পিনার জ্যাক লিচ এবং ডম বেসকে নিয়ে কথা বলতে গিয়ে ররি বার্নস বলেছেন, “আমি মনে করি না ডোম বেস এবং জ্যাক লিচের কোনও অতিরিক্ত আশা পোষণ করা হবে। তারা তাদের কাজটি করবেন। ওরা খুবই ভাগ্যবান যে ওরা শ্রীলঙ্কায় বল করার সুযোগ পেয়েছে, যা তাদের আরও ভাল করার সুযোগ দিয়েছে। আমি মনে করি দুজনের বোলিং বেশ আলাদা এবং তাদের এই পরিস্থিতিতে খুব কম অভিজ্ঞতা আছে।” শ্রীলঙ্কার বিপক্ষে খেলা টেস্ট সিরিজে জ্যাক লিচ এবং ডম বেসের দুর্দান্ত বোলিং পারফরম্যান্স ছিল।

Leave a comment

Your email address will not be published.