IPL 2022: সূর্যকুমার যাদব কি দ্বিতীয় ম্যাচে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন? জাহির খান দিলেন বড় আপডেট 1

মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ডিরেক্টর অফ ক্রিকেট জাহির খান (Zaheer Khan) শুক্রবার নিশ্চিত করেছেন যে তাদের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) শনিবার ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে আইপিএল ২০২২ (IPL 2022)-এর দ্বিতীয় ম্যাচ খেলবেন। নির্বাচনের জন্য উপলব্ধ থাকবে। ফেব্রুয়ারিতে কলকাতায় ওয়েস্ট ইন্ডিজের  (West Indies) বিরুদ্ধে ভারতের তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় তিনি চোট পেয়েছিলেন, যার কারণে যাদব দিল্লির বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে পারেননি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় তিনি চোট পেয়েছিলেন

IPL 2022: Fit-again Suryakumar Yadav Joins Mumbai Indians Camp Ahead Of  Rajasthan Fixture

জাহির খান বলেন, “হ্যাঁ, সূর্যকুমার নির্বাচনের জন্য উপলব্ধ। আমি আগেই বলেছি, তিনি অনুশীলন করছেন, তাই আমরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছি। তিনি একজন রিটেইন্ড খেলোয়াড় এবং দলের সদস্য। একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। এই সময়ে আমি যা শেয়ার করতে পারি।” জাহির আরও নিশ্চিত করেছেন যে শার্দুল ঠাকুরের ইয়র্কারে আঘাত করার পর উইকেটকিপার-ব্যাটসম্যান ইশান কিশান এখনও নির্বাচনের জন্য উপলব্ধ। তিনি আরও যোগ করেছেন, “ইশান একেবারেই ভালো। সে নিয়মিত প্রশিক্ষণ নিচ্ছে। আমাদের মধ্যে একটা ব্যবধান ছিল, তাই স্পষ্টতই এটি তাকে এই ম্যাচের জন্য প্রস্তুত করতেও সাহায্য করেছে। সে সম্পূর্ণ ফিট এবং উপলব্ধ।”

পাঁচবারের চ্যাম্পিয়নরা রাজস্থানের বিরুদ্ধে প্রত্যাবর্তন করবে

IPL 2022: Mumbai Indians Fined for Slow Over-Rate in Delhi Capitals Game

মুম্বাই তাদের প্রথম ম্যাচে দিল্লির কাছে চার উইকেটে হেরেছিল এবং জাহির জোর দিয়েছিলেন যে পাঁচবারের চ্যাম্পিয়নরা রাজস্থানের বিরুদ্ধে প্রত্যাবর্তন করবে। জাহির খান বলেন, “আমরা যে বিকল্পগুলি নিতে পারি সে সম্পর্কে অনেক গঠনমূলক কথোপকথন হয়েছে। প্রথম ম্যাচটি সবসময়ই কঠিন এবং সবাই ঐতিহ্যগতভাবে জানে যে টুর্নামেন্টের প্রথম ম্যাচে আমরা কীভাবে পারফর্ম করি।”

Leave a comment

Your email address will not be published.