আইপিএলের মাত্র ১০টি ম্যাচে বিরাট কোহলির ৯৭৩ রানের রেকর্ড ভাঙবেন বলেন চ্যালেঞ্জ করলেন এই তারকা ক্রিকেটার

বিরাট কোহলি (Virat Kohli) আইপিএল ২০২২ (IPL 2022)-এ বিশেষ কিছু করতে পারেননি। কয়েকটি ম্যাচ ছেড়ে বাকি ম্যাচে তাকে লড়াই করতে দেখা গেছে। আইপিএলের এক মরসুমে সর্বোচ্চ ৯৭৩ রান করা কোহলি চলতি মরসুমে কোনো ছাপ ফেলতে ব্যর্থ হয়েছেন। নিজের ফর্ম নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটার ইয়ান বিশপ (Ian Bishop)। তিনি বিশ্বাস করেন, আইপিএলের চলতি মরসুমে ধারাবাহিকভাবে রান করতে পারছেন না বিরাট কোহলি। বিভিন্ন ধরনের বোলাররা তাকে আউট করছে এটা চিন্তার বিষয়। বুধবার সিএসকে-র বিরুদ্ধে খেলায় বিরাট ৩০ রান করে আউট হন। সিএসকে বোলার মইন আলীর (Moeen Ali) শিকার হন তিনি।

বোলারদের ওপর আধিপত্য বিস্তার করতে পারছেন না কোহলি

IPL 2022: বোলারদের উপর প্রভাবই ফেলতে পারছেন না বিরাট কোহলি! বড় বয়ান কিংবদন্তি ক্রিকেটারের 1

ইএসপিএন ক্রিকইনফো-এর সাথে আলাপকালে ইয়ান বিশপ বলেছিলেন, প্রাথমিক ১০-১৫ রানের সময়, তিনি বল দিয়ে রান করতে সক্ষম হন না। তিনি তা করার তাগিদও দেখান না। বিশপের মতে, বিরাট শেষ ম্যাচে ছক্কা মেরে স্ট্রাইক রেট উন্নত করেছিলেন কিন্তু তারপরে তার রান সংগ্রহের গতি কমে যায়। তিনি আরও বলেন, শুধু এই মরসুমে বিরাটের সঙ্গেই এমনটা হচ্ছে না। গত মরসুমেও তার সঙ্গে একই ঘটনা ঘটেছিল। এটা উদ্বেগজনক। আলাপকালে ইয়ান বিশপ বলেন, “স্পিনারদের বিরুদ্ধে লড়াই করছেন বিরাট কোহলি। ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ সফরে বিরাটকে আউট করেছিলেন রোস্টন চেজ। আমরা গত কয়েকটি টেস্ট ম্যাচে তাকে অফস্পিনারদের বলে আউট হতে দেখেছি। এ নিয়ে আমি চিন্তিত। আমি এটা নিয়েও উদ্বিগ্ন যে বিভিন্ন ধরনের বোলাররা বিরাট কোহলিকে আউট করছে। বোলারদের ওপর আধিপত্য বিস্তার করতে পারছেন না তিনি।”

আইপিএল ২০২২-এ বিরাট কোহলি

IPL 2022: বোলারদের উপর প্রভাবই ফেলতে পারছেন না বিরাট কোহলি! বড় বয়ান কিংবদন্তি ক্রিকেটারের 2

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ (IPL 2022)-এ বিরাট কোহলির ব্যাট বেশিরভাগ সময়েই শান্ত ছিল। চলতি মরসুমে এখন পর্যন্ত ১১ ম্যাচের সবকটি ইনিংসে তিনি মাত্র ২১৬ রান করতে সক্ষম হয়েছেন। ১৫তম আসরে মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। গুজরাট টাইটান্সের বিপক্ষে খেলায় বিরাট ৫৮ রানের ইনিংস খেলেন। ৪ মে সিএসকে (CSK)-র বিরুদ্ধে ম্যাচেও বিরাটকে ফর্মে দেখা যায়নি। সেই ম্যাচে তিনি ৩৩ বলে ৩০ রান করেন।

 

Read More: টেস্ট ক্রিকেট আর টি-২০ নিয়ে তুলনা করতে গিয়ে চমকে দেওয়ার মত বয়ান দিলেন এই প্রাক্তন ভারতীয় তারকা

Leave a comment

Your email address will not be published.