IPL 2022: রোহিত-বিরাট নয়, এই ভারতীয় ব্যাটসম্যান মজার সাথে খেলেন ট্রেন্ট বোল্টের বল !! 1

নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট (Trent Boult) বর্তমানে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক বোলারদের একজন। বোল্ট আইপিএল ২০২২ (IPL 2022)-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন এবং দলের প্রধান ফাস্ট বোলার। গত কয়েক বছরে বোল্ট ভারতের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma) এবং কেএল রাহুলের  (KL Rahul) বিরুদ্ধে প্রচুর বোলিং করেছেন। যাইহোক, কোন ভারতীয় খেলোয়াড় তাকে সেরা খেলেন জানতে চাইলে, বোল্ট তাদের কারো নাম বলেননি।

নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট বর্তমানে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক বোলারদের একজন

IPL 2022: রোহিত-বিরাট নয়, এই ভারতীয় ব্যাটসম্যান মজার সাথে খেলেন ট্রেন্ট বোল্টের বল !! 2

বোল্ট বলেন, ভারতীয় ব্যাটসম্যান করুণ নায়ার (Karun Nair) তাকে সবচেয়ে ভালোভাবে খেলেন। আশ্চর্যের বিষয় হল বোল্ট কখনও আন্তর্জাতিক ম্যাচে বা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নায়ারের কাছে বোলিং করেননি। তবুও, বোল্ট বিশ্বাস করেন যে ৩০ বছর বয়সী নায়ার নেট সেশনে খুব ভাল খেলেন। ক্রিকইনফোকে বোল্ট বলেন, “আমি কোনো ম্যাচেই করুণ নায়ারকে বোলিং করিনি, তবে নেটে আমার ইচ্ছামত যে কোনো বল খেলার ক্ষমতা তার আছে। তাই আপাতত আমি বলব করুণ নায়ার আমাকে সেরা উপায়ে ব্যাট করেছেন।”

আইপিএল ২০২২-এ নায়ার দুটি ম্যাচে একাদশে জায়গা পেয়েছিলেন

IPL 2022: রোহিত-বিরাট নয়, এই ভারতীয় ব্যাটসম্যান মজার সাথে খেলেন ট্রেন্ট বোল্টের বল !! 3

করুণ নায়ার ভারতের হয়ে শেষবার ২০১৭ সালে অস্ট্রেলিয়ার (Australia) বিপক্ষে ধর্মশালায় খেলেছিলেন। তিনি ভারতের হয়ে ছয়টি টেস্ট এবং দুটি ওডিআই খেলেছেন এবং টেস্টে ভারতের হয়ে ট্রিপল সেঞ্চুরি করা মাত্র দুজন খেলোয়াড়ের একজন।আইপিএল ২০২২-এ নায়ার দুটি ম্যাচে একাদশে জায়গা পেয়েছিলেন। যেটিতে তিনি এক ম্যাচে ৩ রান করার পর আউট হন এবং একটিতে ব্যাট করেননি।

Read More: IPL 2022: এমএস ধোনিকে মাঠে দেখে আবেগাপ্লুত ভক্ত, মাহির জন্য মরতেও রাজি আছেন!

Leave a comment

Your email address will not be published.