IPL 2022: এই সুপারস্টারদের আইপিএল কেরিয়ারে ইতি ঘটতে চলেছে, করেছেন জঘন্য পারফর্মেন্স 1

বিশ্বের সবচেয়ে বেশি দেখা ক্রিকেট লিগ IPL-এর ১৫তম আসর শেষ হয়েছে। বিশ্বের সব খেলোয়াড়ই আইপিএল খেলতে চায়। আইপিএল ২০২২ (IPL 2022)-এ, তিনজন খেলোয়াড় খুব খারাপ খেলা দেখিয়েছিলেন। এই খেলোয়াড়দের খারাপ ফর্মের খেসারত দিতে হয়েছে দলগুলোকে। এই খেলোয়াড়রা খুব খারাপ ফর্মের সাথে লড়াই করছে। এমন পরিস্থিতিতে এই খেলোয়াড়দের কেরিয়ারে পাওয়ার ব্রেক দেখা যাচ্ছে। পরের মরসুমে এই খেলোয়াড়দের খুব কমই খেলতে দেখা যাবে।

পুরো মরসুমেই ফ্লপ ছিলেন এই ব্যাটসম্যান

Ajinka Rahane

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে খেলার সময় অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) খুব খারাপ পারফরম্যান্স করেছিলেন। অজিঙ্ক রাহানের ব্যাট থেকে রান আসা বন্ধ হয়ে যায়। রান করেও ক্রিজে থাকতে পারেননি বেশি সময়ের জন্য। এই কারণে, আইপিএল ২০২২-এর পাঁচটি ম্যাচ খেলার পর, অধিনায়ক শ্রেয়াস আইয়ার  (Shreyas Iyer) তাকে প্লেয়িং ইলেভেনের বাইরের পথ দেখিয়েছিলেন। আবার দলে সুযোগ পেলেও প্রত্যাশা পূরণ করতে পারেননি। অজিঙ্ক রাহানে আইপিএল ২০২২-এর ৭ ম্যাচে মাত্র ১৩৩ রান করেছিলেন। তার খারাপ ফর্ম দেখে কেকেআর দল তাকে ধরে রাখতে পারেনি।

খারাপ সময় পার করছেন এই অলরাউন্ডার

IPL 2022: এই সুপারস্টারদের আইপিএল কেরিয়ারে ইতি ঘটতে চলেছে, করেছেন জঘন্য পারফর্মেন্স 2

IPL 2022 মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জন্য দুঃস্বপ্নের চেয়ে কম নয়। মুম্বই ১০টি ম্যাচ হেরেছে এবং দলটি প্রথম টিম হিসেবে প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে। একই সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খুব বাজে খেলা দেখালেন কাইরন পোলার্ড (Kieron Pollard)। আইপিএল ২০২২-এ পোলার্ড তার নাম অনুসারে পারফর্ম করতে পারেননি। বোলিং ও ব্যাটিংয়ে তিনি সম্পূর্ণ ব্যর্থ প্রমাণিত হন। ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন পোলার্ড। আইপিএল ২০২২-এর ১১ ম্যাচে পোলার্ড ১৪৪ রান করেন এবং চার উইকেট নিয়েছিলেন।

এই খেলোয়াড়দেরও দোষ দেওয়া যায়

IPL 2022: এই সুপারস্টারদের আইপিএল কেরিয়ারে ইতি ঘটতে চলেছে, করেছেন জঘন্য পারফর্মেন্স 3

আইপিএল ২০২২-এ অনেক দুর্দান্ত খেলোয়াড় খারাপভাবে ফ্লপ হয়েছেন। এর মধ্যে রয়েছে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), ম্যাথিউ ওয়েড, বিজয় শঙ্কর, ওয়াশিংটন সুন্দর এবং মায়াঙ্ক আগরওয়ালের নাম। রবীন্দ্র জাদেজা চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে চমক দেখাতে পারেননি এবং আইপিএলের মাঝপথে তাকে সিএসকে দলের অধিনায়কত্ব ছাড়তে হয়েছিল। সেই সঙ্গে মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) ব্যাট ছিল পুরো মরসুম জুড়েই নীরব। আইপিএল ২০২২-এর ১৩ ম্যাচে তিনি মাত্র ১৫৬ রান করেছিলেন। এসব খেলোয়াড়ের কেরিয়ার এখন সংকটের মুখে।

Leave a comment

Your email address will not be published.