IPL 2022: কেএল রাহুলের এই বিশেষ গুণের লাভ পাচ্ছে গোটা লখনউ দল! দাবি হরভজন-চাওলার 1

লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) হল আইপিএল ২০২২ (IPL 2022) প্লে অফসে যাওয়া দ্বিতীয় দল। কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে লখনউয়ের পারফরম্যান্স খুব ভালো দেখাচ্ছে। সম্প্রতি, স্টার স্পোর্টসের লাইভ ক্রিকেট শোতে কেএল রাহুলের প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন অফ-স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। ভাজ্জি লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুলকে অনেক শান্ত মনোভাব দেখানোর জন্য প্রশংসা করেছেন।

কেএল রাহুলের অধিনায়কত্বের প্রশংসা করেছেন হরভজন সিং

IPL 2022: কেএল রাহুলের এই বিশেষ গুণের লাভ পাচ্ছে গোটা লখনউ দল! দাবি হরভজন-চাওলার 2

ভারতের প্রাক্তন অফ-স্পিনার হরভজন সিং লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলকে শান্ত মনোভাব দেখানোর জন্য প্রশংসা করেছেন এবং দাবি করেছেন যে ডান হাতি ওপেনারের দেখানো নেতৃত্বই আইপিএলে নবাগত ফ্র্যাঞ্চাইজির ভাল পারফরম্যান্সের পিছনে কারণ হিসেবে রয়েছে। হরভজন সিং কেএল রাহুলের প্রশংসা করে বলেন, “কেএল রাহুলের দুর্দান্ত নেতৃত্ব এই দলের পারফরম্যান্সের পিছনে রয়েছে। দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন তিনি। তার পারফরম্যান্স অন্য খেলোয়াড়দের আরও ভালো করতে উৎসাহিত করেছে। অধিনায়ক হিসেবে তিনি অনেক শান্তশিষ্টতা দেখিয়েছেন, যা সবসময় এই ধরনের টুর্নামেন্টে প্রয়োজন। এছাড়াও লিগের শুরু থেকেই এই দলের ব্যবস্থাপনা খুবই সক্রিয়। তারা সঠিক দল বেছে নিয়েছেন, সঠিক কোচ বেছে নিয়েছেন এবং সঠিক কৌশল অনুসরণ করেছেন।”

কেএল রাহুলের অধিনায়কত্ব নিয়ে একথা বললেন পীযূষ চাওলা

IPL 2022: কেএল রাহুলের এই বিশেষ গুণের লাভ পাচ্ছে গোটা লখনউ দল! দাবি হরভজন-চাওলার 3

ভারতের প্রাক্তন স্পিনার পীযূষ চাওলা রাহুলের জন্য বলেছেন যে কর্ণাটক ক্রিকেটার এলএসজি মেন্টর গৌতম গম্ভীরের কাছ থেকে ভাল শিক্ষা নিচ্ছেন। চাওলা বলেছিলেন যে রাহুল গম্ভীরের আক্রমণাত্মক অধিনায়কত্বের কৌশল অনুসরণ করছেন, যা তিনি ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের সাথে তার খেলার সময় উপভোগ করেছিলেন, যখন তিনি তাদের দুটি শিরোপা জিতেছিলেন।

এলএসজির পারফরম্যান্স এমনই হয়েছে

IPL 2022: কেএল রাহুলের এই বিশেষ গুণের লাভ পাচ্ছে গোটা লখনউ দল! দাবি হরভজন-চাওলার 4

আইপিএল ২০২২-এ নতুন আইপিএল দল লখনউ সুপার জায়ান্টসের পারফরম্যান্স খুব ভাল হয়েছে। যদিও লখনউ তাদের অভিষেক ম্যাচে হেরেছিল, তারপরও দলটি তাদের পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। লখনউ আইপিএল ২০২২-এর ১৩টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি ৫ ম্যাচে হেরেছে এবং বাকি ৮ ম্যাচে তারা শিরোপা জিতেছে এবং এর সাথে তৃতীয় স্থান অধিকার করেছে।

Leave a comment

Your email address will not be published.