IPL 2022: প্লেঅফসে তুলতে পারেননি দলকে, তাই বাবার কাছে খুব মার খেলেন শিখর ধাওয়ান! দেখুন ভিডিও 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এ, পাঞ্জাব (Punjab) দল আশা জাগিয়েছিল যে এবার তাদের দলটি রয়েছে যা তাদের প্রথমবারের মতো ট্রফি জিততে পারে কিন্তু আবারও একই পুরানো গল্প দেখা গেছে এবং মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) দল আবার প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি। এবার শিখর ধাওয়ানও (Shikhar Dhawan) পাঞ্জাব দলে ছিলেন কিন্তু তার পারফরম্যান্সে সেই ধারাবাহিকতা দেখা যায়নি এবং ফলাফল আবারও ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছে।

ধাওয়ান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করেছেন

শিখর ধাওয়ানও আইপিএল চলাকালীন তার সতীর্থদের সাথে অনেক মজা করেছেন এবং অনেক মজার রিল শেয়ার করেছেন। এখন আবার শিখর ধাওয়ান একটি রিল শেয়ার করেছেন যাতে তার বাবাকে তাকে লাথি ও ঘুষি মারতে দেখা যায়। ধাওয়ান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করেছেন এবং আপনি যদি এই ভিডিওটিকে গুরুত্ব সহকারে নেন, তবে দেখবেন যে ধাওয়ান এই ভিডিওটি শুধুমাত্র বিনোদনের জন্য তৈরি করেছেন। ইনস্টাগ্রামে এই মজার ভিডিওটি শেয়ার করে শিখর ধাওয়ান ক্যাপশনে লিখেছেন, “আমাদের দল যদি নক আউটে খেলার যোগ্যতা অর্জন করতে না পারে, তাহলে আমার বাবা আমাকে মেরে দেবেন।” ধাওয়ানের এই ভিডিওতে নানা ধরনের মন্তব্য আসছে। আর ভক্তরা ভালো ভালো প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অনেকের এই রিল পছন্দ হয়েছে।

শিখর ধাওয়ানের পারফরম্যান্সে সেই ধারাবাহিকতা দেখা যায়নি

IPL 2022: প্লেঅফসে তুলতে পারেননি দলকে, তাই বাবার কাছে খুব মার খেলেন শিখর ধাওয়ান! দেখুন ভিডিও 2

আমরা যদি শিখর ধাওয়ানের আইপিএল ২০২২ মরসুমের কথা বলি, তবে এই মরসুমটি তার জন্য ভাল ছিল। ধাওয়ান ১৪ ম্যাচে ৩৮.৩৩ গড়ে ৪৬০ রান করেছেন। যাইহোক, ধাওয়ান আরও খুশি হতেন যদি তার দল প্লে অফে পৌঁছতে পারত। আমরা আপনাকে বলি যে গত ৭ মরসুম ধরে, ধাওয়ান একটানা ৪৫০ এর বেশি রান করছেন।

Leave a comment

Your email address will not be published.