IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলাম অনেকেই মনে রাখবে। এর অনেক কারণ থাকলেও, অন্যতম বড় কারণ হল ‘মিস্টার আইপিএল’ নামে খ্যাত সুরেশ রায়না আইপিএলে অবিক্রিত রয়ে যান। কিন্তু সম্প্রতি সুরেশ রায়না একটি টুইট শেয়ার করেছেন। সুরেশ রায়নার এই টুইট দেখে জানা যাচ্ছে যে রায়না আবারও আইপিএল ২০২২-এর (IPL 2022) অংশ হতে চলেছেন। তো চলুন জেনে নেওয়া যাক আইপিএল ২০২২-এ কোন ভূমিকায় দেখা যাবে রায়নাকে।

আইপিএল ২০২২-এ এই চরিত্রে দেখা যাবে সুরেশ রায়নাকে

Suresh Raina | Getty Images

আইপিএল ২০২২ মেগা নিলামে ক্রেতার অভাবের কারণে সুরেশ রায়নার এবারের আসরে মাঠে নামা হয়নি। কিন্তু অবিক্রিত থাকার কারণে, রায়না এখন আইপিএল ২০২২-এ ধারাভাষ্য করার পরিকল্পনা করেছেন। যার অর্থ হল যদিও প্রথম কয়েকটি ম্যাচে তার গলা টিভিতে শোনা গেলেও, টানা তাকে ধারাভাষ্য দিতে দেখা যায়নি। তবে তাকে ধারাভাষ্য বক্সে বসে থাকতে দেখা যায়। একই সময়ে, রায়নাকে আইপিএল 2022-এ খেলতে দেখা যাবে এমন গুঞ্জনও ছিল। কিন্তু তা হয়নি।

রায়নার স্টার স্পোর্টসের সাথে মাত্র কয়েক দিনের চুক্তি ছিল, যার কারণে তাকে মাঝপথেই ধারাভাষ্য প্যানেল ছাড়তে হয়েছিল। এখন সুরেশ রায়না এবার আরও একবার আইপিএল 2022-এ প্রবেশ করেছেন। ২০২২ সালের আইপিএলে তাকে আবারও ধারাভাষ্য করতে দেখা যাবে। সুরেশ রায়না নিজেই তার টুইটারে দুটি ছবি শেয়ার করে এই তথ্য জানিয়েছেন। যার ক্যাপশনে লেখা, “আপনার কী মনে করেন আজ রাতে কে জিতবে? ম্যাচের জন্য প্রস্তুত।”

সুরেশ রায়না ২০২২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান সুরেশ রায়না, দুই বছর আগে অর্থাৎ ২০২২ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন। এরপর সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত আইপিএলও খেলতে পারেননি, কারণ ব্যক্তিগত কারণে তাকে মাঝপথে ছেড়ে দেশে ফিরে আসতে হয়েছিল। তারপর আইপিএল ২০২১-এ, সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন। এবার অবশ্য তাকে আইপিএল ২০২২-এ ধারাভাষ্য করতে দেখা যাবে।

Read More: IPL 2022: চেন্নাই সুপার কিংসের জয়ের হিরো ঋতুরাজ গায়কোয়াড় দিলেন আরসিবির অধিনায়ককে নিয়ে এই বিতর্কিত বয়ান, বললেন…

Leave a comment

Your email address will not be published.