IPL 2022: ধোনি নন, এই অধিনায়ককে দেখে মুগ্ধ সুরেশ রায়না! ব্যাটিং নিয়ে দিলেন বিশেষ পরামর্শ !! 1

সুরেশ রায়নাকে (Suresh Raina) মিস্টার আইপিএল বলা হয়, কিন্তু এই অভিজ্ঞ খেলোয়াড় আইপিএল ২০২২ (IPL 2022)-এ খেলছেন না। এখন সুরেশ রায়না একজন আইপিএল অধিনায়কের প্রচুর প্রশংসা করেছেন। বিশেষ বিষয় হল এই খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) নন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং চেন্নাই সুপার কিংস (CSK) কিংবদন্তি সুরেশ রায়না বলেছেন যে ঋষভ পন্থ (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক হিসাবে আইপিএল ২০২২-এ খুব ভাল করেছেন, তবে তার রান সম্পর্কে কারও জানা উচিত নয়। শিল্প নিয়ে চিন্তা করবেন না, কারণ তিনি তার ফর্ম পাওয়া থেকে মাত্র এক ধাপ দূরে। ঋষভ পন্থের নেতৃত্বে চার জয়ে আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে দিল্লি।

এই খেলোয়াড় ভালো করছে

IPL 2022: ধোনি নন, এই অধিনায়ককে দেখে মুগ্ধ সুরেশ রায়না! ব্যাটিং নিয়ে দিলেন বিশেষ পরামর্শ !! 2

সুরেশ রায়না বলেন, “অধিনায়ক হিসেবে ঋষভ পন্থ ভালো কাজ করছেন। তিনি কুলদীপ যাদবকে খুব ভাল ব্যবহার করেছেন এবং এখন তিনি দিল্লির হয়ে ম্যাচ জিতছেন, কিন্তু পন্থ ব্যাট হাতে ভালো করতে ব্যর্থ হয়েছেন। তিনি একজন বড় খেলোয়াড় এবং কোচ রিকি পন্টিংয়ের সাথে আছেন। নিজের ফর্ম থেকে এক ধাপ দূরে তিনি। এছাড়াও, তিনি বিশ্বাস করেন যে দিল্লি ক্যাপিটালস একটি ভাল দলের মতো খেলছে না। দলের অন্যান্য খেলোয়াড়দেরও দায়িত্ব নিতে হবে এবং অবদান রাখতে হবে।”

একাই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখে

IPL 2022, DC vs SRH: হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জিতেও এই কারণে ট্রোল হলেন ঋষভ পন্থ, অ্যাম্পায়ারও হলেন ট্রোল

সুরেশ রায়না বলেছেন, “ঋষভ পন্থকে সিদ্ধান্ত নিতে হবে তিনি পুরো ২০ ওভার খেলতে চান নাকি বিস্ফোরক ব্যাটসম্যানের ভূমিকায় পারফর্ম করতে চান। দলের স্বার্থেই সিদ্ধান্ত নিতে হবে অধিনায়ক পন্থকে। পন্থের একাই ম্যাচ জেতানোর ক্ষমতা আছে, তবে ব্যাটসম্যান হিসেবে তার পারফরম্যান্স এ বছর ভালো হয়নি। তাই আমি মনে করি, অধিনায়ক হিসেবে এবং ব্যাটসম্যান হিসেবেও সফল হওয়ার চাপ থাকবে।”

Read More: DC vs SRH: ম্যাচ শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডেভিড ওয়ার্নার খোলসা করলেন নিজের ইনিংসের রহস্য

Leave a comment

Your email address will not be published.