DC vs SRH: ম্যাচ শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডেভিড ওয়ার্নার খোলসা করলেন নিজের ইনিংসের রহস্য

আইপিএল ২০২২ এর ৫০তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ দিল্লি ক্যাপিটালসের দল ২১ রানে জিতে নেয়। এই ম্যাচে টসে জিতে হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। জবাবে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস দল ডেভিড ওয়ার্নার আর রোম্যান পাওয়েলের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রানের বিশাল স্কোর খাড়া করে হায়দরাবাদকে ২০৮ রানের লক্ষ্য দেয়।

জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদের দলের হয়ে নিকোলস পূরণ হাফসেঞ্চুরি করে দলকে জেতানোর চেষ্টা করেন, কিন্তু হায়দরাবাদের দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৬ রানই করতে পারে আর এই ম্যাচ তারা ২১ রানে হেরে যায়। এই ম্যাচে ৫৮ বলে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলে দলের জয়ের নায়ক হন ডেভিড ওয়ার্নার। ম্যাচ শেষে তাকে ম্যান অফ দ্যা ম্যাচের পুরষ্কারও দেওয়া হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে নিজের ইনিংসের ব্যাপারে খোলসা করেছেন ওয়ার্নার।

ম্যান অফ দ্যা ম্যাচ হয়ে কী বললেন ওয়ার্নার

DC vs SRH: ম্যাচ শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডেভিড ওয়ার্নার খোলসা করলেন নিজের ইনিংসের রহস্য 1

নিজেদের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লিকে জয় এনে দেওয়া তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার বলেন,

“এটা বাস্তবে ভাল উইকেট ছিল, আমি এখানে কিছু সফলতা পেয়েছি। আমি জানতাম যে যদি আমি নিজের স্বাভাবিক স্ট্রোক খেলি তো এটা বন্ধ হয়ে যাবে। মুম্বইতে আদ্রতার কারণে যথেষ্ট চ্যালেঞ্জ ছিল আর আমি একদিক থেকে জমে ছিলাম। আমি এখন বুড়ো হচ্ছি, অন্য প্রান্তে পাওয়েলের সঙ্গে অদ্ভুত ছিল। আমি এই ব্যাপারে খুশি যে ও অন্যপ্রান্তে ছিল। আমার অতিরিক্ত প্রেরণার প্রয়োজন ছিল না। পাওয়েলের সঙ্গে ব্যাটিং করে দ্রুতগতিতে রান নেওয়া আমার জন্য মুর্খের কাজ ছিল”।

DC vs SRH: ম্যাচ শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডেভিড ওয়ার্নার খোলসা করলেন নিজের ইনিংসের রহস্য 2

পাওয়েল আর ভুবনেশ্বরের জন্য ওয়ার্নার বলেন,

“ওরা একটা লম্বা সফর করছে। আগের দিন লিভিংস্টোনও ১১৭ মিটার লম্বা ছক্কা মেরেছিল। আমার মনে হয়েছিল যে ভুবি ইয়র্কার করবে, কিন্তু এটা ওয়াইড ছিল। যেমনই আমি ঘোরার চেষ্টা করি, আমি বাস্তবে জোসকে সম্প্রতিই খেলতে দেখেছি আর এই কারণেই আমি নেটে এটার প্র্যাকটিস করেছিলাম। আমি নেটে কখনও কখনও স্পিনারদের বিরুদ্ধে ডানহাতে ব্যাটিং করি। আপনাকে এই শটগুলো পরীক্ষা করতে হবে আর আমি এদের সকলকে উল্টানোর চেষ্টার ব্যাপারে ভেবেছিলাম। কিন্তু যখন ওখানে বল করা হয় তখন আমি এটা ব্যাক কাট করার চেষ্টা করি। আমি পাওয়েলকে বলেছিলাম আমি দু রান নিচ্ছি আর যদি আমি রান আউটও হয়ে যাই তো আমি এটার পরোয়া করি না। আমি খুশি যে ও বোলারদের সাফাই করতে পেরেছে”।

Leave a comment

Your email address will not be published.