SRH vs PBKS: হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জেতার পরও ময়ঙ্ক আগরওয়াল বললেন এই কথা, চমকে যাবেন আপনিও

আইপিএল ২০২২ (IPL 2022) এর ৭০তম তথা লীগের শেষ ম্যাচে পাঞ্জাব কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে প্রথমবারের জন্য অধিনায়কত্ব করেন ভুবনেশ্বর কুমার। এই ম্যাচে তিনি টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে হায়দরাবাদের দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান করে। জবাবে পাঞ্জাবের দল লিয়াম লিভিংস্টোনের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ২৯ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে এই লক্ষ্য হাসিল করে নেয়। এই ম্যাচ জয়ের পর পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে যথেষ্ট খুশি দেখিয়েছে।

পাঞ্জাব-হায়দরাবাদের ম্যাচের পর কী বললেন ময়ঙ্ক আগরওয়াল?

SRH vs PBKS: হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জেতার পরও ময়ঙ্ক আগরওয়াল বললেন এই কথা, চমকে যাবেন আপনিও 1

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর পাঞ্জাব কিংস আইপিএল ২০২২ এর   পয়েন্টস টেবিলে ষষ্ঠ স্থানে পৌঁছে মরশুম শেষ করেছে। পাঞ্জাব এই মরশুমে মোট ১৪টি ম্যাচ খেলেছে, যার মধ্যে সাতটি ম্যাচে দল জেতে অন্যদিকে বাকি সাতটি ম্যাচে তারা হারের মুখ দেখে। হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়াল বলেন,

“এই মরশুমে আমাদের জন্য বেশ্চকিছু পজিটিভ দিক ছিল। শিখর ধবন, অর্শদীপ সিং, লিয়াম লিভিংস্টোন আর যখন ওপেনিংয়ে সুযোগ দেওয়া হয়েছে তো জনি বেয়রস্টোও ধারাবাহিকভাবে ভাল প্রদর্শন করেছে। আমরা আক্রামণাত্মক ক্রিকেট খেলার জন্য পরিচিত হয়েছি। তবে আমাদের সবচেয়ে বড় কমজুরি থেকেছে যে আমরা প্রত্যেকবার ভুল সময় একগুচ্ছ উইকেট হারিয়েছি”।

এভাবে পাঞ্জাব ছিটকে গিয়েছে প্লে অফ থেকে

SRH vs PBKS: হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জেতার পরও ময়ঙ্ক আগরওয়াল বললেন এই কথা, চমকে যাবেন আপনিও 2

প্রসঙ্গত দিল্লির বিরুদ্ধে হারের পর পাঞ্জাব কিংসের কাছে মাত্র একটি ম্যাচ বাকি ছিল। এই ম্যাচ ছিল আরসিবির সঙ্গে। দলের কাছে ৬টি জয় সহ ১২ পয়েন্টস ছিল। অন্যদিকে, আরসিবির বিরুদ্ধে ম্যাচ পাঞ্জাব কিংসকে প্লে অফে জায়গা তৈরি করে দিতে পারত কিন্তু দল এই ম্যাচ হেরে যায়। যারপর পাঞ্জাব কিংসের প্লে অফে যাওয়ার স্বপ্নও ভেঙে যায়।

Leave a comment

Your email address will not be published.