IPL 2022: ১৫তম মরশুমের সেরা একাদশ বাছলেন শচীন তেন্ডুলকার! অধিনায়ক হলেন এই অনভিজ্ঞ তারকা 1

ভারতের মহান ব্যাটসম্যান শচীন তেন্ডুলকার (Sachin Tendulkar) আইপিএল ২০২২ (IPL 2022)-এ ভাল পারফরম্যান্স করা একাধিক খেলোয়াড়কে বেছে নিয়ে তার সেরা আইপিএল (IPL) একাদশ তৈরি করেছেন। শচীন তেন্ডুলকার একজন অভিজ্ঞ ভারতীয় তারকাকে এই দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন।

এই তারকা পেয়েছেন ওপেনিংয়ের দ্বায়িত্ব

IPL 2022: ১৫তম মরশুমের সেরা একাদশ বাছলেন শচীন তেন্ডুলকার! অধিনায়ক হলেন এই অনভিজ্ঞ তারকা 2

ওপেনিং জুটি হিসেবে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও জস বাটলারকে (Jos Buttler) বেছে নিয়েছেন শচীন তেন্ডুলকার। শচীন তেন্ডুলকার কেএল রাহুলকে (KL Rahul) তিন নম্বরে ব্যাট করার জন্য এবং হার্দিক পান্ডিয়াকে  (Hardik Pandya) চতুর্থ নম্বরে ব্যাট করার জন্য বেছে নিয়েছেন। তেন্ডুলকার তার দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন হার্দিক পান্ডিয়াকে। মাস্টারব্লাস্টার দক্ষিণ আফ্রিকার বিপজ্জনক ব্যাটসম্যান ডেভিড মিলারকে (David Miller) পাঁচ নম্বরে ব্যাট করার জন্য বেছে নিয়েছেন। একইসঙ্গে ইংল্যান্ডের বিপজ্জনক অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোনকে (Liam Livingstone) সুযোগ দেওয়া হয়েছে ৬ নম্বরে।

ফিনিশারে এই অভিজ্ঞ তারকা

IPL 2022: ১৫তম মরশুমের সেরা একাদশ বাছলেন শচীন তেন্ডুলকার! অধিনায়ক হলেন এই অনভিজ্ঞ তারকা 3

শচীন তেন্ডুলকার বিপজ্জনক ফিনিশার দীনেশ কার্তিককে (Dinesh Karthik) সাত নম্বরে ব্যাট করার জন্য বেছে নিয়েছেন। শচীন তেন্ডুলকার তার একাদশে উইকেটকিপিংয়ের দায়িত্ব দিয়েছেন দীনেশ কার্তিককে। শচীন তেন্ডুলকার তার একাদশে ভারতের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং আফগানিস্তানের মারাত্মক লেগ-স্পিনার রশিদ খানকে (Rashid Khan) বেছে নিয়েছেন। জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ও মহম্মদ শামিকে  (Mohammed Shami) ফাস্ট বোলার হিসেবে বেছে নিয়েছেন শচীন তেন্ডুলকার।

শচীন তেন্ডুলকার দ্বারা নির্বাচিত আইপিএল সেরা একাদশ

IPL 2022: ১৫তম মরশুমের সেরা একাদশ বাছলেন শচীন তেন্ডুলকার! অধিনায়ক হলেন এই অনভিজ্ঞ তারকা 4

শিখর ধাওয়ান, জস বাটলার, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ডেভিড মিলার, লিয়াম লিভিংস্টোন, দীনেশ কার্তিক (উইকেটকিপার), রশিদ খান, জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল

Leave a comment

Your email address will not be published.