CSK vs RR: শেষ ম্যাচেও সিএসকে-কে উড়িয়ে দিয়ে খুশিতে ডগমগ সঞ্জু স্যামসন দিলেন এই বড় বয়ান

আইপিএল ২০২২ (IPL 2022) এর ৬৮তম ম্যাচে রাজস্থান রয়্যালসের (Rajasthan royals) দল ৫ উইকেটে চেন্নাই সুপার কিংসকে (chennai super kings) হারিয়ে দেয়। দুই দলের মধ্যে এই ম্যাচ মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে খেলা হয়। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) টসে জেতেন এবং প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংসের দল মঈন আলির (Moeen Ali) দুর্দান্ত ৯৩ রানের হাফসেঞ্চুরির দৌলতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান করে এবং রাজস্থানের সামনে ১৫১ রানের লক্ষ্য দেয়।

এর জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের দল ম্যাচের ২ বল বাকি থাকতেই এই ম্যাচ জিতে নেয়। এই ম্যাচের পর রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনকে (Sanju samson) যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচ শেষে সঞ্জু নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে সেই খুশির প্রকাশও করেছেন।

চেন্নাইকে উড়িয়ে দিয়ে এই কথা বললেন সঞ্জু স্যামসন

CSK vs RR: শেষ ম্যাচেও সিএসকে-কে উড়িয়ে দিয়ে খুশিতে ডগমগ সঞ্জু স্যামসন দিলেন এই বড় বয়ান 1

চেন্নাই সুপার কিংসকে এই ম্যাচে হারিয়ে দিয়ে রাজস্থানের দল প্লে অফে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে। এই ম্যাচ জেতার ফলে রাজস্থান রয়্যালসের দল ১৮ পয়েন্টস নিয়ে পয়েন্টস টেবিলে টপ-২ এ উঠে এসেছে। যার অর্থ রাজস্থান রয়্যালস এখন আইপিএলের ফাইনাল ম্যাচ খেলার যোগ্যতা অর্জনের জন্য দুটি সুযোগ পাবে। এই জয়ের পর রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনকে যথেষ্ট খুশি দেখিয়েছে। ম্যাচ শেষে তিনি বলেন,

“আমরা লীগ স্টেজে যে ধ্রণের ক্রিকেট খেলেছি, সেটা প্রশংসাযোগ্য। আজ মঈন আলি শুরুতে যেমনটা খেলছিল, একবার মনে হয়েছিল বড় স্কোর হতে চলেছে। যদিও, তারপর আমাদের বোলাররা খুব ভাল প্রত্যাবর্তন করেছে। আজ অশ্বিন যেমন ব্যাটিং করেছে তা অদ্ভুত ছিল। এই মরশুম শুরু হওয়ার আগে ও নেটে যথেষ্ট ব্যাটিং করেছিল”।

Leave a comment

Your email address will not be published.