IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022)-এর উত্তেজক ম্যাচে, বৃহস্পতিবার লখনউ সুপার জায়ান্টসের কাছে হারতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে। এই ম্যাচে একটা সময় মনে হয়েছিল দিল্লির জয় হবে। তবে দলের একজন খেলোয়াড়ের কারণে সেই ম্যাচ হারতে হয় তাদের এবং তার জন্য তাকে খলনায়ক প্রমাণিত হতে হয়। ম্যাচ শেষ হওয়ার আগেই আম্পায়াররা এই বোলারকে বাইরের পথ দেখালেও, তার আগেই দিল্লির ভাগ্যে যেন পরাজয়টা লেখা হয়ে যায়।

দিল্লির পরাজয়ে ভিলেন এই প্লেয়ার

Wasim Jaffer questions DC skipper Rishabh Pant's tactics against LSG in IPL 2022 clash LSG के खिलाफ DC की हार के बाद दिग्गज ने उठाये ऋषभ पंत की कप्तानी पर सवाल

দিল্লি ক্যাপিটালসের পরাজয়ের সবচেয়ে বড় ভিলেন হলেন দলের তারকা বোলার এনরিক নর্টজে। নর্টজে আইপিএল ২০২২-এ চোট কাটিয়ে এই প্রথম মাঠে নেমেছিলেন। কিন্তু তার প্রত্যাবর্তন এতটাই খারাপ ছিল যে দিল্লিকে তার পরাজয়ের মূল্য দিতে হয়। নর্টজে এই ম্যাচে মাত্র ২.২ ওভার বল করেন, কিন্তু তার পরে তাকে মাঠের বাইরে পাঠিয়ে দেওয়া হয়। কারণ ছিল, নর্টজে এই ২.২ ওভারে মাথার ওপরে দুটি ফুলটস নো-বল করেন। তারপর মাঠের আম্পায়ার নিয়ম অনুযায়ী তাকে আর বল করতে দেননি।

প্রচুর রান দিয়ে ফেলেন নর্টজে

IPL 2021: Man Of The Match Nortje 'Keeps It Simple' On Return To Action On Cricketnmore

এই ম্যাচে নর্টজে বেশ ব্যায়বহুল প্রমাণিত হয়। ক্যাপ্টেন পান্ত এবং দিল্লি দল যখন তার দ্রুত গতির বোলিংয়ের জোরে কিছু উইকেট পাওয়ার আশা করছিল, তখন এই খেলোয়াড়কে সম্পূর্ণরূপে ব্যর্থ দেখায়। তিনি ১৪ বলে ৩৫ রান দেন। মূলত এই কারণেই ম্যাচ থেকে ছিরকে যায় দিল্লি। এটা জানিয়ে রাখা ভলো যে যে নর্টজে এই গোটা মরশুমে একটিও ম্যাচ খেলেনি।

চোট কাটিয়ে মাঠে ফেরেন নর্টজে

Anrich Nortje Will Not Play Initial Ipl 2022 Matches Delhi Capitals Expecting Nortje To Be Fit 7 April | IPL शुरू होने से पहले मुश्किल में दिल्ली कैपिटल्स, शुरुआती मैचों में नहीं

এনরিক নর্টজে পিছনের চোটের সঙ্গে লড়াই করছিলেন। সেই চোটের কারণে নভেম্বর থেকে তেমন বোলিং করতে পারছেন না তিনি। নিলামের আগে দিল্লি ক্যাপিটালস যে চারজন খেলোয়াড়কে ধরে রেখেছেন নর্টজে তাদের একজন। ৬.৫০ কোটি টাকা দিয়ে নর্টজেকে দলের সঙ্গে যুক্ত করেছিল দিল্লি। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে দক্ষিণ আফ্রিকার দলেও জায়গা পাননি তিনি।

শেষ ওভারে লখনউয়ের জন্য দুর্দান্ত জয়

IPL 2022: ঋষভ পান্তের দল হেরে গেল এই বোলারের কারণে, ম্যাচ শেষ হওয়ার আগেই ভিলেন তিনি !! 1

লখনউ দল এই ম্যাচে ১৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জিতেছে। লখনউয়ের হয়ে কুইন্টন ডি কক ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। এ সময় তিনি মারেন ৯টি চার ও ২টি ছক্কা। যেখানে অধিনায়ক কেএল রাহুল করেন ২৪ রান। শেষ পর্যন্ত লখনউ থেকে আয়ুশ বাদোনি ৩ বলে ১০ রান করে দলকে জয় এনে দেন। দিল্লির হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন কুলদীপ যাদব।

Read More: IPL 2022 : ঋষভ পন্থ পেলেন লাখ টাকার জরিমানা, করেছেন এই জঘন্য অপরাধ

Leave a comment

Your email address will not be published.