IPL 2022 RCB Probable XI vs LSG: লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে RCB-এর প্লেয়িং-11 এমন কিছু হবে, দলের এই সমস্যা কাটিয়ে উঠতে হবে 1

IPL 2022-এর 31তম ম্যাচ লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মধ্যে খেলা হবে। এই ম্যাচটি হবে নভি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে। প্রকৃতপক্ষে, এই মরসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এখন পর্যন্ত মোট ছয়টি ম্যাচ খেলেছে, যার মধ্যে চারটি জয় এবং দুটি হার রয়েছে। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে দলটি। মরসুমের শুরুতে পাঞ্জাবের কাছে আগেই ম্যাচ হেরেছে বেঙ্গালুরু। তবে এর পর দলটি দর্শনীয় প্রত্যাবর্তন করে এবং টানা তিন ম্যাচে জয় পায়। আরসিবি গত বছরের ফাইনালিস্ট কলকাতা, রাজস্থান এবং মুম্বাই ইন্ডিয়ান্সকে যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ ম্যাচে পরাজিত করেছিল।

যদিও পঞ্চম ম্যাচে গত বছরের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের কাছ থেকে এই মরসুমের দ্বিতীয় ভাগ্য পেয়েছে বেঙ্গালুরু। একইসঙ্গে, শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দলের মনোবল তুঙ্গে। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য প্লেয়িং-11 কী হতে পারে?

Read More: ভিডিও: চাহালের হ্যাটট্রিকে স্তব্ধ ধনশ্রী, দুর্দান্ত উপায়ে করলেন উদযাপন !!

আরসিবির সবচেয়ে বড় সমস্যা হয়ে দাঁড়াল টপ অর্ডার

IPL 2022 LSG vs RCB stats preview

লখনউয়ের বিপক্ষে ব্যাঙ্গালোরের ওপেনিং ব্যাটিং খুবই দুর্বল লাগছে। শেষ তিন ম্যাচে লখনউ ওপেনার কেএল রাহুল (KL Rahul) এবং কুইন্টন ডি ককের দুর্দান্ত ব্যাটিং দলকে শক্তি দিয়েছে। একই সঙ্গে ব্যাঙ্গালোরের টপ অর্ডার এখন পর্যন্ত ফ্লপ। দলের অধিনায়ক ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) ব্যাট পাঞ্জাবের বিরুদ্ধে প্রচণ্ড রান করেছিল কিন্তু তারপর থেকে তার ব্যাট নীরব। একইসঙ্গে বড় ইনিংস খেলার আগে শেষ দুই ম্যাচে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন বিরাট কোহলি (Virat Kohli)। ব্যাঙ্গালোর থেকে, শুধুমাত্র দীনেশ কার্তিক (Dinesh Karthik) এবং শাহবাজ আহমেদ ব্যাট করছেন। এই দুই খেলোয়াড়ই এখন পর্যন্ত খেলা সব ম্যাচেই দুর্দান্ত পারফর্ম করেছে। এমন পরিস্থিতিতে লখনউর বিরুদ্ধে ব্যাঙ্গালোরের ওপেনিং ব্যাটিংয়ে উন্নতির সুযোগ স্পষ্ট দেখা যাচ্ছে।

LSG বনাম RCB: RCB এর সম্ভাব্য প্লেয়িং-11

IPL 2022 LSG vs RCB Predicted Playing XI Of Royal Challengers Bangalore

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), অনুজ রাওয়াত, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, সুয়শ প্রভুদেসাই, শাহবাজ আহমেদ, দীনেশ কার্তিক (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসরাঙ্গা, হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ, জশ হ্যাজেলউড

Leave a comment

Your email address will not be published.