IPL 2022

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) মঙ্গলবার আইপিএল ২০২২-এর (IPL 2022) প্লে অফ এবং চূড়ান্ত সময়সূচী ঘোষণা করে দিল। এর সঙ্গে, বিসিসিআই জানিয়েছে যে মহিলাদের একটি টি-২০ চ্যালেঞ্জও আয়োজন করা হবে, যার ফাইনাল খেলা হবে ২৮ মে। মঙ্গলবার বিসিসিআই সেক্রেটারি জয় শাহ প্লে-অফ পর্বের সময়সূচী এবং ভেন্যুগুলির বিশদ বিবরণ দিয়েছেন।

কী জানাল বোর্ড

IPL 2022: আইপিএল প্লেঅফ ও ফাইনাল নিয়ে বিরাট বড় ঘোষণা বিসিসিআইয়ের !! দেখুন কী জানাল বোর্ড 1

বিসিসিআই সেক্রেটারি জয় শাহ সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “আইপিএল ২০২২-এর প্লে অফ পর্ব ঘোষণা করা হচ্ছে। এই ম্যাচগুলি আহমেদাবাদ এবং কলকাতায় অনুষ্ঠিত হবে। আইপিএল 2022 এর ফাইনাল ম্যাচটি ২৯ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। IPL 2022-এর প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর ম্যাচগুলি যথাক্রমে ২৪ এবং ২৫ মে কলকাতার ইডেন গার্ডেনে খেলা হবে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ২৭ মে এবং ২৯ মে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলা হবে।

মহিলাদের টি-২০ চ্যালেঞ্জ

IPL 2022: আইপিএল প্লেঅফ ও ফাইনাল নিয়ে বিরাট বড় ঘোষণা বিসিসিআইয়ের !! দেখুন কী জানাল বোর্ড 2বিসিসিআই সচিব আরও জানিয়েছেন যে মহিলাদের টি-২০ চ্যালেঞ্জ পুনে আয়োজন করবে। ২৮ মে পুনেতে মহিলাদের টি-২০ চ্যালেঞ্জের ফাইনাল খেলা হবে। বিসিসিআই সেক্রেটারি বলেছেন, “মহিলা টি-২০ চ্যালেঞ্জ এই বছর আবার খেলা হবে এবং পুনে এই টুর্নামেন্টের আয়োজন করবে।” ম্যাচের তারিখ ২৩ মে, ২৪ মে এবং ২৬ মে। ২৮ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

আইপিএল ২০২২ এর লিগ পর্ব ২২ মে শেষ হবে। এর পরে, শীর্ষ-৪ দলগুলি কলকাতা এবং আহমেদাবাদের উদ্দেশ্যে রওনা হবে, যেখানে প্লে অফ ম্যাচগুলি খেলা হবে। মঙ্গলবার গুজরাট টাইটান্স ও পাঞ্জাব কিংসের ম্যাচ। গুজরাট টাইটানদের কাছে এ দিনই প্লে অফে নিজেদের জায়গা পাকাপোক্ত করার দারুণ সুযোগ রয়েছে। এই ম্যাচ গুজরাট জিতলে তারাই হবে প্লে অফে ওঠার প্রথম দল।

Leave a comment

Your email address will not be published.