IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022) এখনও পর্যন্ত কিছু বিস্ফোরক ম্যাচের সঙ্গে অনেকগুলি মারকাটারি পারফরমেন্স দেখা গিয়েছে। কিছু খেলোয়াড় ব্যাট এবং বল দিয়ে তাদের ক্ষমতার প্রমাণ দিয়েছেন। আবার কিছু তরুণ ক্রিকেটারও নিজেদের চিহ্ন তৈরি করতে সক্ষম হয়েছেন এবারের টুর্নামেন্টে। উমরান মালিক, আয়ুশ বাদোনি, তিলক ভার্মার মতো তরুণরা তাদের ছাপ রেখেছেন। এই সব খেলোয়াড়রা দুরন্ত সব ইনিংস খেলে নিজেদের জাত চিনিয়ে দিয়েছেন।

আয়ুশ বাদোনির প্রসংশায় মজলেন পার্থিব

IPL 2022: এই তরুণ ক্রিকেটারের পারফরমেন্সে মুগ্ধ পার্থিব প্যাটেল, বললেন এই কথা !! 1

ভারতের প্রাক্তন উইকেট-রক্ষক ব্যাটসম্যান পার্থিব প্যাটেল লখনউ সুপারজায়ান্টসের তরুণ খেলোয়াড় আয়ুশ বাদোনির আইপিএলের (IPL 2022) পারফরমেন্সে বেশ মুগ্ধ হয়েছেন। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে তার প্রথম ম্যাচেই আয়ুশ দুর্দান্ত ৫৪ রান করেছিলেন। এটি একটি ম্যাচ জেতানো ইনিংস না হলেও, লখনউ প্রথম দিকে প্রাথমিক ধাক্কা খেয়ে চাপের মধ্যেও থাকলেও, এই তরুণ ক্রিকেটার দুর্দান্ত পারফরমেন্স করেছিলেন।

এক সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় পার্থিব প্যাটেল বলেন, ”আয়ুশ বাদোনি আমাকে অবাক করেছে। আমরা অনেক ম্যাচে অনেক কিছু দেখেছি যেখানে ও ভালো ছক্কা মেরেছে কিংবা ম্যাচ শেষ করেছে। পরিস্থিতি সামাল দেওয়ার একটি বিশেষ গুন  ওর মধ্যে আছে এবং তার জন্য আমি আয়ুশ বাদোনিকে বেছে নিতে চাই।”

ব্যাট হাতে নজর কাড়ছেন বাদোনি

IPL 2022: এই তরুণ ক্রিকেটারের পারফরমেন্সে মুগ্ধ পার্থিব প্যাটেল, বললেন এই কথা !! 2

মিডল অর্ডারে ব্যাটিং করে সবাইকে মুগ্ধ করেছে এই উদীয়মান ব্যাটসম্যানটি। আয়ুশ সাত ইনিংসে ২৬.৮০ গড়ে এবং ১৩৯.৫৮ স্ট্রাইক রেটে ১৩৪ রান করেছেন, যার মধ্যে একটি হাফ সেঞ্চুরি এবং দুটি অপরাজিত ইনিংস রয়েছে। তরুণ খেলোয়াড়কে লখনউ সুপারজায়ান্টস তার বেস প্রাইস ২০ লাখ টাকায় কিনেছে। আর তার মূল্য তিনি ভালোভাবেই দিচ্ছেন, সেটা হলফ করে বলা যেতেই পারে।

Read More: IPL 2022: এই ভারতীয় ক্রিকেটারের ব্যাট চলে বন্দুকের মতো কিন্তু তিনি প্রাপ্য় সম্মান পাননি, দাবি রবি শাস্ত্রীর !!

চলতি টুর্নামেন্টে লখনউ সুপারজায়েন্টস তাদের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩৬ রানে হারিয়ে দিয়েছে। বাদোনি এই ম্যাচে ১৪ রান করতে পারে, কিন্তু পরিস্থিতি বিবেচনা করে, শুধুমাত্র অধিনায়ক কেএল রাহুল ক্রিজে প্রবলভাবে খেলছিলেন বলে এটি কার্যকর বলে মনে করা হয়েছিল। এই ম্যাচে লখনউ ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। লখনউ তাদের পরবর্তী ম্যাচ ২৯ এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে পুনের এমসিএ স্টেডিয়ামে খেলবে এবং বাদোনি একটি বড় ইনিংস খেলার আশা করবে।

Leave a comment

Your email address will not be published.