IPL 2022: বৃহস্পতিবার বিরাট কোহলিকে মনে করালেন আয়ুশ বাদোনি, ম্যাচ জিতিয়ে কী এমন করলেন মাঠে !! 1

আইপিএলের (IPL 2022) ম্যাচে বৃহস্পতিবার রাতে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে লখনউ সুপারজায়েন্টস দিল্লি ক্যাপিটালসকে ছয় উইকেটে হারিয়েছে। যদিও লখনউয়ের এই জয়ের সিংহভাগ কৃতিত্ব লেগ-স্পিনার রবি বিষ্ণোই (২২ রানে ২ উইকেট) এবং ওপেনার কুইন্টন ডি ককের (৮০)। কিন্তু তরুণ আয়ুশ বাদোনি মাত্র তিন বলে সব আলো কেড়ে নেন। মাত্র চার মিনিটের ব্যাটিংয়ের মাধ্যমে ধোনি ও বিরাট কোহলির ভক্তদের মনে করিয়ে দেন বাদোনি।IPL 2022

প্রচণ্ড চাপে ম্যাচ জেতানো ইনিংস খেলেন আয়ুশ বাদোনি। শেষ ওভারে ব্যাট করতে আসা বাদোনির ওপর অনেক চাপ ছিল। প্রথম বল খেলে দ্বিতীয় বলে একটি চার ও পরের বলে একটি ছক্কায় ম্যাচ শেষ করেন তিনি। আসলে, শেষ দুই ওভারে লখনউয়ের জয়ের জন্য দরকার ছিল ১৯ রান। ২০তম ওভারের প্রথম বলেই দীপক হুডা আউট হওয়ার পর ম্যাচ আটকে যায়। এমন পরিস্থিতিতে দুই বাউন্ডারি মেরে ম্যাচ শেষ করেন বাদোনি। ২২ বছর বয়সী এই সাহসী মানুষটি যেভাবে ম্যাচটি শেষ করেছিলেন, লোকেরা ধোনিকে মনে রেখেছিল।

বিরাট কোহলি স্টাইলে সেলিব্রেশন

Ayush Badoni virat kohli celebration syle: ayush badoni celebrates win in virat kohli style finishes off like mahendra singh dhoni : बडोनी बन गए धोनी, विराट कोहली की भी दिलाई याद, महज

লখনউ জেতার পর বিরাট কোহলির স্টাইলে সেলিব্রেট করলেন আয়ুশ বাদোনি। ঘরোয়া ক্রিকেটে দিল্লি থেকে খেলা ২২ বছর বয়সী ছেলেটি লিস্ট-এ ম্যাচ খেলেনি। আর একমাত্র টি-২০ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে মাত্র আট রান। কিন্তু আইপিএলের প্রথম ম্যাচেই গুজরাট টাইটান্সের বিপক্ষে হাফ সেঞ্চুরি করে অভিজ্ঞদের নিজের সম্পর্কে কথা বলতে বাধ্য করেন। দিল্লি ক্রিকেটে বলা হয় প্রতি বলের জন্য তিনটি শট আছে তার। ২০১৮ সালে, তিনি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ কাপ খেলেছিলেন, কিন্তু তিনি নিউজিল্যান্ডে বিশ্বকাপ দলে জায়গা করে নিতে পারেননি।

চার ম্যাচে দুইবার জিতেছে

Ayush Badoni copies Virat Kohli's celebration style after scoring winning runs against DC - Watch

আয়ুশ বাদোনি এই মরশুমে চার ইনিংসে দুবার অপরাজিত রয়েছেন এবং দু’বার দলের পক্ষে জয়ী শটও করেছেন। ১৫৬.৯২ স্ট্রাইক রেটে চার ইনিংসে মোট ১০২ রান করা আয়ুশও দুবার অপরাজিত ছিলেন। এই ম্যাচের আগে, তিনি গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪১ বলে ৫৪ রান, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে নয় বলে অপরাজিত ১৯ এবং সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১২ বলে ১৯ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.