MI vs SRH: এই খেলোয়াড়কে সুযোগ না দিয়ে ম্যাচ হারল মুম্বই, এই খেলোয়াড়কে এতদিন না খেলানোয় ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা

আইপিএল ২০২২ এর ৬৫তম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে, এই ম্যাচ হায়দরাবাদ ৩ রানে জিতে নিয়েছে। এই ম্যাচে মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে হায়দরাবাদের দল রাহুল ত্রিপাঠির হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৩ রান করে আর মুম্বইয়ের সামনে ১৯৪ রানের লক্ষ্য দেয়। এর জবাবে মুম্বইয়ের দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রানই করতে পারে।

 সমর্থকদের কাছে হিরো হলেন টিম ডেভিড

MI vs SRH: এই খেলোয়াড়কে সুযোগ না দিয়ে ম্যাচ হারল মুম্বই, এই খেলোয়াড়কে এতদিন না খেলানোয় ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা 3

আসলে ১৯৪ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা দুর্দান্ত হয়। দলের অধিনায়ক রোহিত শর্মা আর ঈশান কিষাণ পাওয়া প্লেতে জমিয়ে রান করেন। এই দুই ব্যাটসম্যান পাওয়ার প্লের ভরপুর ফায়দা তুলে ৫১ যোগ করেন। ফিল্ডিং ছড়িয়ে পড়ার পরও ঈশান-রোহিত জুটিকে বোলারদের উপর কর্তৃত্ব করতে দেখা যায় আর প্রথম উইকেটে এই দুজনে ৯৫ রান যোগ করেন। কিন্তু ১১তম ওভারে রোহিত (৪৮) আউট হন আর ঈশান কিষাণও (৪৩) পরের ওভারে প্যাভিলিয়নে ফিরে যান।

অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের জয়ে আশা টিম ডেভিড মাঠে এসেই চার ছয়ের বৃষ্টি শুরু করেন। সানরাইজার্স হায়দরাবাদের বোলার টি নটরাজনের এক ওভারে তিনি চারটি ছক্কা মেরে মুম্বইকে ম্যাচে ফিরিয়ে আনেন। মুম্বইয়ের হয়ে টিম ডেভিড মাত্র ১৭ বলে ৪৬ রান করেন। অন্যদিকে তার রান আউট হওয়ার পর মুম্বইয়ের আশায় জল পড়ে যায়। দলকে ৩ রানে হারতে হয়। অন্যদিকে টিম ডেভিডের এই দুর্দান্ত ইনিংসের সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় জমিয়ে প্রশংসা করছেন।

সমর্থকরা টিম ডেভিডের করলেন জমিয়ে প্রশংসা

Leave a comment

Your email address will not be published.