IPL 2022

রবিবারও মুম্বাই ইন্ডিয়ান্সের হারের ধারা অব্যাহত রইলো। তিনি IPL 2022-এর একটি ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তার টানা ৮ নম্বর পরাজয়ের মুখোমুখি হয়। এইভাবে ৫ বারের চ্যাম্পিয়ন তার পরামর্শদাতা এবং কিংবদন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকারের জন্মদিনেও অ্যাকাউন্ট খুলতে পারেনি। ম্যাচে লখনউ ৬ উইকেটে ১৬৮ রান করে। জবাবে মুম্বাইয়ের ব্যাটিং আবারও ব্যর্থ হয় এবং নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৩২ রান করতে পারে।

ফের সুপারহিট কেএল রাহুল

IPL 2022: মুম্বাইকে হারিয়ে রহস্যে থেকে পর্দা তুললেন লখনউ অধিনায়ক KL রাহুল, এই প্লেয়ারকে দিলেন শ্রেয় !! 1

এর আগে, অধিনায়ক লোকেশ রাহুল ৬২ বলে ১২ চার ও চারটি ছক্কায় অপরাজিত ১০৩ রান করে চলতি মরশুমে তার দ্বিতীয় সেঞ্চুরি করেন। তার শেষ সেঞ্চুরি (৬০ বলে অপরাজিত ১০৩) এছাড়াও ১৬ এপ্রিল মুম্বাইয়ের বিপক্ষে এসেছিল। মুম্বাইয়ের হয়ে দুই ওভারে মাত্র আট রান দিয়ে দুই উইকেট নেন কাইরন পোলার্ড। রিলি মেরেডিথও দুটি উইকেট পান এবং জসপ্রিত বুমরাহ এবং ড্যানিয়েল সামস একটি করে উইকেট নেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন এবং দলের বোলাররা পাওয়ার প্লেতে ভালো বোলিং করে লখনউ ব্যাটসম্যানদের বেশি রান করতে দেননি। তৃতীয় ওভারে ড্যানিয়েল সামসের বিরুদ্ধে দুটি চার মেরে রাহুল তার মনোভাব দেখিয়েছিলেন, আর চতুর্থ ওভারে বোলিং করতে আসা বুমরাহের বলে কুইন্টন ডি ককের (১০) ক্যাচ ড্রপ করেন তিলক ভার্মা এবং বলটি ছক্কায় সীমানা অতিক্রম করে।

IPL 2022: মুম্বাইকে হারিয়ে রহস্যে থেকে পর্দা তুললেন লখনউ অধিনায়ক KL রাহুল, এই প্লেয়ারকে দিলেন শ্রেয় !! 2

ডি কক অবশ্য এর সদ্ব্যবহার করতে ব্যর্থ হন এবং পরের বলেই রোহিতের হাতে ধরা পড়েন। মুম্বাইয়ের বোলাররা পরবর্তী পাঁচ ওভারের জন্য রান চেপে রেখেছিল কিন্তু রাহুল চাপ কমিয়ে দেন কারণ তিনি নবম ওভারের শেষ বলে জয়দেব উনাদকাটের বিরুদ্ধে ছক্কা মেরে দলের অর্ধশতক পূর্ণ করেন। ৩০ বলের পর লখনউয়ের জন্য এটি ছিল প্রথম বাউন্ডারি। মনীশ পান্ডে (২২ রান), এখন পর্যন্ত খেলছেন, পরের ওভারে মেরেডিথের বিরুদ্ধে একটি ছক্কা হাঁকান, এবং রাহুল পরপর দুটি চারে ওভারটি শেষ করেন।

ম্যাচ শেষে কী বললেন কেএল রাহুল?

IPL 2022: মুম্বাইকে হারিয়ে রহস্যে থেকে পর্দা তুললেন লখনউ অধিনায়ক KL রাহুল, এই প্লেয়ারকে দিলেন শ্রেয় !! 3

এ দিন ম্যাচ জেতার পর লোকেশ রাহুল বলেন, “ভাগ্যবান যে আমি যতটা স্কোর করতে পেরেছি। আমি চেষ্টা করি এবং পিচ এবং কন্ডিশন মূল্যায়ন করি এবং দেখি দলের জন্য আমি কী করতে পারি। এই দলের গভীরএ ব্যাটিং করে। আট নম্বরে ব্যাট করছেন হোল্ডার। গভীরতার জন্য কিছুটা অবাধে খেলা যায়। সম্ভবত এটাই একমাত্র কারণ ভালো স্ট্রাইক রেটের। যে দলগুলি স্কোর ডিফেন্ড করতে পারে, বা পাওয়ারপ্লেতে ভালো বোলিং করতে পারে এবং ডেথ ওভারে ভাল শেষ করতে পারে সেই দলগুলি টুর্নামেন্ট জিতেছে।”

Read More: IPL 2022 : প্লেয়ার অফ দ্য ম্যাচ কেএল রাহুল এই বিষয়ে রোহিত শর্মার সমান, বললেন এই বড় কথা!

Leave a comment

Your email address will not be published.