IPL 202: KKR টিমকে নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন বীরেন্দ্র সেহবাগ, বললেন এখনো .... 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) গত মরসুমের রানার্স আপ দল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এই মরসুমে খারাপ পারফরম্যান্স অব্যাহত রেখেছে। কলকাতা নাইট রাইডার্স এই মরসুমের প্রথম ৪ ম্যাচের মধ্যে ৩টিতে জিতেছিল, তবে শেষ ৭ ম্যাচে তারা তাদের ষষ্ঠ ম্যাচে হেরেছে। কেকেআরের পরাজয়ে ক্ষোভের পারদ চরমে উঠেছে। শনিবার খেলায় লখনউ সুপার জায়ান্টদের (Lucknow Super Giants) কাছে খারাপভাবে হেরেছে কেকেআর। এই ম্যাচে কেকেআর হেরেছে ৭৫ রানে। এর পর প্রশ্ন উঠছে তাদের টিম ম্যানেজমেন্ট, টিম স্ট্র্যাটেজি নিয়ে। এদিকে কেকেআরে পরিবর্তনের কথা বলেছেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ (Virender Sehwag)। সেহওয়াগ স্পষ্ট ভাষায় বলেছেন যে কাউকে না কাউকে দায়িত্ব নিয়ে এগিয়ে আসতে হবে, তবেই তারা ভাল হতে পারে।

কাউকে না কাউকে এগিয়ে এসে দায়িত্ব নিতে হবে

IPL 202: KKR টিমকে নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন বীরেন্দ্র সেহবাগ, বললেন এখনো .... 2

কেকেআর-লখনউ ম্যাচের পরে ক্রিকবাজের পোস্ট ম্যাচ শো চলাকালীন, বীরেন্দ্র সেহওয়াগ বলেছিলেন, “অবশ্যই কাউকে দায়িত্ব নিতে হবে। আপনি সবসময় আন্দ্রে রাসেলের উপর নির্ভর করতে পারবেন না। তার চেয়ে ভাল, আপনি তাদের ওপেন করতে পাঠান। যদি সে যায়, সে তোমার জন্য ১০-১২ ওভারের মধ্যে ম্যাচটি শেষ করবে এবং তোমার কাজ সহজ করে দেবে। কিন্তু অ্যারন ফিঞ্চ আছেন, যিনি আন্তর্জাতিক ক্রিকেটে এত বড় টি-টোয়েন্টি খেলোয়াড় কিন্তু তিনি এখানে আইপিএলে তার কাছ থেকে আশা করা সাফল্য পাননি। রানা অবশ্যই দুই ম্যাচে ভালো রান করেছেন, শ্রেয়াস আইয়ারও এক বা দুই ইনিংসে রান করেছেন। কিন্তু মনে হচ্ছে না তিনি ধারাবাহিকভাবে রান করছেন।”

ম্যানেজমেন্ট ও খেলোয়াড়দের মধ্যে পরিবর্তন আনতে হবে

IPL 202: KKR টিমকে নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন বীরেন্দ্র সেহবাগ, বললেন এখনো .... 3

সেহওয়াগ আরও বলেছিলেন যে, “শ্রেয়াস আইয়ার ব্যাট করতে আসে এবং বোলার তাকে শট দেওয়ার চেষ্টা করে, যাতে সে জায়গা তৈরি করার চেষ্টা করে এবং দুর্বল শট নির্বাচনের কারণে উইকেট হারায়। দায়িত্বশীল ব্যাটিং করেছেন এমন কোনো ব্যাটসম্যান আছে বলে মনে হয় না, কেউ এক প্রান্ত ধরে রাখলেই এত স্কোর করা যায়। তাই অন্য প্রান্ত থেকে আপনি রান করতে যান। তাই এভাবে কোনো দায়িত্ব না নিয়ে আমার মনে হয় এই দল তার ভক্তদের হতাশ করছে। কলকাতাকে কিছু পরিবর্তন করতে হবে। আপনি প্লেয়ার রিলিজ করুন, নতুন প্লেয়ার নিন, টিম ম্যানেজমেন্ট বদলাতে হবে, তাহলেই কলকাতার সুবিধা হবে, নইলে একই ম্যানেজমেন্ট, একই রকম প্লেয়ার, একই রকম ফল পাওয়া যাবে।”

Leave a comment

Your email address will not be published.