KL Rahul

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022)  লখনউ সুপার জায়েন্টস (LSG) সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) মুখোমুখি হয়। লখনউ তাদের আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের (CSK) বিপক্ষে ২০০ রানের লক্ষ্য তাড়া করে জিতেছিল। সানরাইজার্স এই মরশুমে এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ খেলেছে যেখানে তারা পরাজিত হয়েছে। এই ম্যাচে জেতার চেষ্টা করবে দুই দলই।

এলএসজি অধিনায়ক কেএল রাহুল সিএসকে-র বিরুদ্ধে ভাল করেছেন এবং তার দলকে হায়দ্রাবাদের ভাল শুরু দেন। রাহুলের ব্যাট জ্বলে ওঠায় নিশ্চিতভাবেই ম্যাচে ভালো অবস্থানে থাকে তার দল। রাহুল এখনও পর্যন্ত সানরাইজার্স-এর বিরুদ্ধে ভাল করেছেন।

গত কয়েক মরশুমে যখন তিনি পাঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন তখন কেএল রাহুলের স্ট্রাইক-রেট একটি বিশাল আলোচনার বিষয় ছিল। তিনি গত দুই বছরে ৬০০ এর বেশি রান করেছেন কিন্তু তার স্ট্রাইক রেট ছিল ১৪০ এর নিচে এবং এই কারণেই পাঞ্জাব কিংসকে অনেক মূল্য দিতে হয়েছে কারণ তারা উভয় অনুষ্ঠানেই প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছে। কেএল রাহুলের আত্মরক্ষায়, তার সমর্থকরা বলেছিলেন যে পাঞ্জাবের একটি অনভিজ্ঞ ব্যাটিং লাইন আপ ছিল এবং এটিই তাকে সাবধানে খেলতে বাধ্য করেছিল।

আইপিএলের চলমান ১৫ তম সংস্করণের আগে, ২৯ বছর বয়সীকে নতুন ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি – লখনউ সুপার জায়ান্টস দ্বারা বাছাই করা হয়েছিল। পাঞ্জাবের মতো লখনউও কেএল রাহুলের হাতে অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিয়েছে। কেএল রাহুল লখনউয়ের হয়ে এখনও পর্যন্ত তিনটি ইনিংস খেলেছেন এবং প্রথম ম্যাচে যেতে ব্যর্থ হলে, চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরের ম্যাচে তিনি তার আক্রমণাত্মক দিকটি দেখিয়েছিলেন, ১৫৩.৮৫ স্ট্রাইক-রেটে স্কোর করেছিলেন, যখন তার দল তাড়া করছিল। একটি বিশাল মোট ২১১।

যাইহোক, সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে পরের ম্যাচে তার পন্থা তার স্ট্রাইক-রেট নিয়ে আবারও বিতর্ক খুলে দিয়েছে। তার রক্ষণে, কেএল রাহুলকে তার সময় নিতে হয়েছিল কারণ তার দল পাওয়ারপ্লেতে তিনটি উইকেট হারিয়েছিল। যাইহোক, একই পরিস্থিতিতে তরুণ দীপক হুডা দ্রুত গতিতে গোল করেছিলেন এবং এর ফলে ভক্তরা লখনউ সুপার জায়ান্টস অধিনায়কের কাছে যেতে বাধ্য হয়েছিল।

দেখে নিন টুইটগুলি:

Leave a comment

Your email address will not be published.