IPL 2022: 'ডায়মন্ড ডাক'-এর শিকার হলেন কেএল রাহুল !! কোন বল না খেলেই আউট হলেন লখনউ অধিনায়ক 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) শনিবার খেলা দ্বিতীয় ম্যাচে লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এবং কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) প্রতিদ্বন্দ্বিতা করেছে। লখনউ এই ম্যাচে প্রথমে ব্যাট করে এবং ইনিংস শুরু হওয়ার সাথে সাথেই দলটি সবচেয়ে বড় ধাক্কা খা। কোনো বল না খেলেই শূন্য রানে আউট হন ক্যাপ্টেন কেএল রাহুল।

প্রথম ওভারের পঞ্চম বলে কুইন্টন ডি কক বলকে হালকা ঠেলে রানের চেষ্টা করেন। এরপর কেএল রাহুলও দৌড়ে আসেন, কিন্তু কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার, শর্ট এক্সট্রা-কভারে দাঁড়িয়ে বলটি ধরেন এবং একটি রকেট থ্রো করেন যা সরাসরি মিডল স্টাম্পে আঘাত করে। ম্যাচ শুরুর পর কেএল রাহুল মাত্র এক মিনিট ক্রিজে থাকতে পারেন।IPL 2022: 'ডায়মন্ড ডাক'-এর শিকার হলেন কেএল রাহুল !! কোন বল না খেলেই আউট হলেন লখনউ অধিনায়ক 2

কেএল রাহুল ক্রিজের অনেক পিছনে পড়ে যান এবং কোন বল না খেলেই আউট হন। কেএল রাহুলের এই উইকেটটিকে ‘ডায়মন্ড ডাক’ বলা হবে, কারণ তিনি কোন বল খেলেননি এবং কোন রানও করেননি।

দেখে নিন ভিডিও:

https://www.iplt20.com/video/44638/captain-vs-captain-shreyas-direct-throw-gets-rahul-run-out

এই মরশুমে লখনউ সুপার জায়েন্টসের অধিনায়ক কেএল রাহুলের তৃতীয় শূন্য। এই মরশুমের শুরুতে, কেএল রাহুল গুজরাট টাইটান্স এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খাতাও খুলতে পারেননি। তবে, তিনটি শূন্য থাকা সত্ত্বেও, কেএল রাহুল লখনউ সুপার জায়ান্টসের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক।

আইপিএল ২০২২-এ, কেএল রাহুল ১১ ম্যাচে ৪৫১ রান করেছেন, যে সময়ে তার গড় ৫০-এর বেশি। কেএল রাহুল এই মরশুমে এখনও পর্যন্ত ২টি সেঞ্চুরি ও ২টি হাফ সেঞ্চুরি করেছেন। এই আইপিএলে সবচেয়ে বেশি রান করার নিরিখে দুই নম্বরে রয়েছেন কেএল রাহুল, এক নম্বরে রয়েছেন জস বাটলার, যিনি এখনও পর্যন্ত ৬০০ রান করেছেন।

Read More: IPL 2022: পাঞ্জাবকে হারিয়ে জয়ের পথে ফিরল রাজস্থান রয়্যালস! সোশ্যাল মিডিয়ায় উল্লাসের ঝড়

Leave a comment

Your email address will not be published.