IPL 2022: টুর্নামেন্টের সেরা একাদশ বাছলেন কেভিন পিটারসেন! বাদ দিলেন এই দুই মহাতারকাদের 1

গুজরাট টাইটান্স (Gujarat Titans) প্রথমবার আইপিএলে অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাট টাইটান্স আইপিএল ২০২২-এর ফাইনালে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) সাত উইকেটে পরাজিত করে শিরোপা জিতেছে। গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ফাইনালে জ্বলে ওঠেন এবং তিনটি উইকেট নেন ও ৩৪ রান করেন। আইপিএল ২০২২ মরসুমের পরে, অনেক ক্রিকেটার তাদের সেরা একাদশ বেছে নিয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হল প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেনের (Kevin Pietersen) নামও।

হার্দিক পান্ডিয়া কেভিন পিটারসেনকে তার অধিনায়কত্ব দিয়ে মুগ্ধ করেছিলেন

IPL 2022: টুর্নামেন্টের সেরা একাদশ বাছলেন কেভিন পিটারসেন! বাদ দিলেন এই দুই মহাতারকাদের 2

প্রাক্তন ইংল্যান্ড ব্যাটসম্যান কেভিন পিটারসেন খেলোয়াড়ের সামগ্রিক পারফরম্যান্সের ভিত্তিতে আইপিএল ২০২২-এর সেরা একাদশ বেছে নিয়েছেন। ছয় ভারতীয় খেলোয়াড় এবং দুই ইংলিশ তারকা পিটারসেনের দলে জায়গা করে নিতে পেরেছেন। হার্দিক পান্ডিয়া কেভিন পিটারসেনকে তার অধিনায়কত্ব দিয়ে মুগ্ধ করেছিলেন এবং তিনি তার দলের অধিনায়কও হয়েছেন। আমরা আপনাকে বলি যে আইপিএল ২০২২-এ, হার্দিক পান্ডিয়া ৪৮৭ রান করেছিলেন এবং ৮ উইকেট নিয়েছিলেন।

কেভিন পিটারসেন রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহালের উপর নির্ভর করেছেন

IPL 2022: টুর্নামেন্টের সেরা একাদশ বাছলেন কেভিন পিটারসেন! বাদ দিলেন এই দুই মহাতারকাদের 3

জস বাটলার ও কুইন্টন ডি ককের হাতে ওপেনিংয়ের দায়িত্ব তুলে দেন কেভিন পিটারসেন। অরেঞ্জ ক্যাপ জিততে বাটলার ৮৬৩ রান করেন এবং লখনউয়ের হয়ে ডি কক ৫০৮ রান করেন। এর পরে, পিটারসেন তৃতীয় নম্বরের জন্য কেএল রাহুলের উপর আস্থা প্রকাশ করেছিলেন, যিনি লখনউয়ের হয়ে খেলতে গিয়ে ৬১৬ রান করেছিলেন। ডেভিড মিলারও পিটারসেনের দলে জায়গা পেতে সক্ষম হন, সেরা আইপিএল মরসুমে এবং গুজরাটের হয়ে ৪৮১ রান করেছিলেন। হার্দিক পান্ডিয়াকে পিটারসেন অধিনায়ক এবং অলরাউন্ডার হিসাবে অন্তর্ভুক্ত করেছিলেন। পিটারসেন লিয়াম লিভিংস্টোনকে জায়গা দেন, যিনি পাঞ্জাবের হয়ে ৪৩৭ রান করেন এবং ৬ উইকেট নেন। রাহুল তেওয়াতিয়াও কেভিন পিটারসেনের দলে জায়গা পেয়েছেন। বোলিং বিভাগের জন্য, কেভিন পিটারসেন রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহালের উপর নির্ভর করেছেন। এছাড়া ফাস্ট বোলিং আক্রমণের জন্য জশ হ্যাজেলউড ও উমরান মালিককে নেন তিনি।

কেভিন পিটারসেনের আইপিএল ২০২২ সেরা একাদশ:

IPL 2022: টুর্নামেন্টের সেরা একাদশ বাছলেন কেভিন পিটারসেন! বাদ দিলেন এই দুই মহাতারকাদের 4

জস বাটলার, কুইন্টন ডি কক, কেএল রাহুল, ডেভিড মিলার, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, রবিচন্দ্রন অশ্বিন, রাহুল তেওয়াতিয়া, উমরান মালিক, যুজবেন্দ্র চাহাল এবং জশ হ্যাজেলউড।

Leave a comment

Your email address will not be published.