IPL 2022: এই বোলারই এবার আরসিবির তুরুপের তাস !! জেতাতে পারে প্রথম ট্রফি 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) চারটি লিগ ম্যাচ থেকে তিনটি জয় তুলে নিয়ে আইপিএল 2022-এ (IPL 2022) একটি ইতিবাচক সূচনা করেছে এবং পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার লালচাঁদ রাজপুত এইবার RCB-এর বোলার এবং ব্যাটিং বিভাগে তাদের শক্তি বিশ্লেষণ করেছেন।

লালচাঁদ মনে করেন যে আরসিবি ভালো অবস্থায় আছে এবং এটাই তাদের টুর্নামেন্টে নেতৃত্ব দিচ্ছে। তিনি আরও যোগ করেছেন যে শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা একজন অত্যন্ত বুদ্ধিমান বোলার এবং ধারাবাহিকভাবে উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে এবং এই মরশুমে তিনি আরসিবির জন্য তুরুপের তাস।

হাসারাঙ্গা একজন অত্যন্ত স্মার্ট বোলার

IPL 2022: এই বোলারই এবার আরসিবির তুরুপের তাস !! জেতাতে পারে প্রথম ট্রফি 2

“হাসরাঙ্গা খুব স্মার্ট বোলার এবং আইসিসি র‌্যাঙ্কিংয়ে এক নম্বরে রয়েছে। তার মধ্যে অবশ্যই বিশেষ কিছু আছে এবং সে খুব স্মার্ট, এবং সে মার খেতেও ভয় পায় না। তার বোলিং দেখেই বোঝা যায়, তিনি সবসময় উইকেট নেওয়ার চেষ্টা করেন, যা একজন লেগ-স্পিনারের দক্ষতা। তিনি আরসিবি দলের জন্য একটি তুরুপের তাস,” লালচাঁদ উল্লেখ করেছেন।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অস্ট্রেলিয়ান পেসার জোশ হ্যাজলউডের দক্ষতার কথাও উল্লেখ করেন যিনি CSK-এর বিরুদ্ধে IPL 2022-এর 22 ম্যাচে তার IPL প্রত্যাবর্তন করেন। আরসিবি দলে হ্যাজেলউড ভালো সংযোজন। সে নতুন বলে শুরুর দিকে উইকেট নিতে পারে, খুব ভালো লাইন লেন্থ বোলিং করতে পারে এবং ভালো বাউন্সারও আছে। যদি সে কিছু উইকেট নিতে পারে, তবে সে অবশ্যই প্রতিপক্ষের রানের ওপর ব্রেক লাগাবে,” লালচাঁদ বলেন।

দীনেশ কার্তিক এই মুহূর্তে সেরা ফিনিশার: লালচাঁদ রাজপুত

IPL 2022: এই বোলারই এবার আরসিবির তুরুপের তাস !! জেতাতে পারে প্রথম ট্রফি 3

লালচাঁদ RCB-এর ফর্মে থাকা দক্ষ উইকেটরক্ষক দিনেশ কার্তিকের প্রশংসা করেছেন, যিনি এখনও টুর্নামেন্টে অপরাজিত। তিনি মনে করেন যে কার্তিক এই মুহূর্তে সেরা ফিনিশার এবং জাতীয় দলে প্রত্যাবর্তন করতে পারে যদি সে একইভাবে পারফর্ম করে। লালচাঁদ বলেন,

“বছরের পর বছর ধরে, তিনি কেকেআর দলের সাথে ছিলেন এবং সত্যিই লড়াই করেন। ওই দলে একজন অধিনায়ক হিসাবে তার দায়িত্ব ছিল। কিন্তু, এই সংস্করণে আরসিবিতে তাকে মারকুটে মেজাজে দেখা গিয়েছে যা তার ব্যাটিংয়ে খুবই স্পষ্ট। তিনি একজন ফিনিশারের ভূমিকা উপভোগ করছেন এবং আমি মনে করি সে যদি একই ফর্ম বজায় রাখে তবে সে অবশ্যই ভারতীয় দলে ফিরে আসতে পারবে। তিনি অবশ্যই এই মুহূর্তে সেরা ফিনিশার,” লালচাঁদ শেষ করেন।

Read More: হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি ছিনিয়ে নিল এই ভক্তের চাকরি? টুইটারে ট্রেন্ডিং

Leave a comment

Your email address will not be published.